রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরে এক রাতে তিন দোকানে চুরি ॥ টায়ার জ্ব¦ালিয়ে অবরোধ শায়েস্তাগঞ্জ উপজেলার ৫০ শয্যার হাসপাতালের সেবা টিনের ঘরে এক চিকিৎসক দিয়ে চলে ! আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক হবিগঞ্জ শহরে মাস্ক না পড়ায় ১৪ ব্যক্তিকে জরিমানা প্রদান বাহুবলে ভাবীকে ধর্ষণের চেষ্টা ॥ আত্মহত্যা প্ররোচনা মামলায় শ্বশুর গ্রেপ্তার হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর সৌজন্যে শীতবস্ত্র বিতরণ নবীগঞ্জ পৌরসভার ২টি উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মেয়র ছাবির নবীগঞ্জে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ হবিগঞ্জের পইল গ্রামে রাস্তা সংস্কার কাজে অনিয়মের অভিযোগে মানববন্ধন
নবীগঞ্জের চৌকি বিলপাড়ে আব্দুল হামিদ চৌধুরীর উদ্যোগে অসহায় মানুষকে সাহায্য প্রদান

নবীগঞ্জের চৌকি বিলপাড়ে আব্দুল হামিদ চৌধুরীর উদ্যোগে অসহায় মানুষকে সাহায্য প্রদান

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ চৌকি বিলপাড়ে ৩৬০ আউলিয়ার অন্যতম হযরত শাহ তাজ উদ্দিন কোরেশী (রঃ) এর অধঃস্থন পুরুষ মাজার শরীফের মোতাওয়াল্লী আব্দুল হামিদ চৌধুরীর উদ্যোগে মোতাওয়াল্লী পরিবারের পক্ষ থেকে বিলপাড় আলহাজ্ব আব্দুল হাকিম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার সৌজন্যে পবিত্র রামাদান উপলক্ষে গরীব দুঃখী, অসহায় মানুষকে সাহায্য প্রদান করা হয়েছে।
প্রতি বৎসরের ন্যায় এবারও মাজার সংলগ্ন এ বিতরণের আয়োজন করা হয়। করোনা ভাইরাসের কারনে মানুষ ঘরবন্ধি থাকায় করাখাল বিলপাড়, ইমাম বাঐ, দক্ষিন গাঁও, শেখের গাঁও, নীজ চৌকি, দৌলত পুর, চানপুর, ধুলচাতল এবং নবীগঞ্জে প্রায় দুই শতাধিক পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাউল, ডাইল, তৈল, পিয়াজ, লবন, সাবান এবং নগদ অর্থ প্রদান করা হয়। খাদ্য সামগ্রী বিতরন পূর্বে মাদ্রাসা প্রাঙ্গনে করোনা ভাইরাস এবং আসমানী জমিনি গজব থেকে মুক্তি চেয়ে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করেন অত্র মাজার মসজিদের ইমাম, মাজার কমিটির সেক্রেটারী ও বিলপাড় আলহাজ্ব আব্দুল হাকিম চৌধুরী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফিজ গিয়াস উদ্দিন তালুকদার। এতে উপস্থিত ছিলেন মাজার কমিটির সভাপতি মাতাব উদ্দিন, ক্যাশিয়ার মাসুক চৌধুরী, মাহমদ চৌধুরী এবং বিশিষ্ট মুরুব্বী জানফর উল্লাহ সহ অন্যান্যরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com