শুক্রবার, ২৯ মে ২০২০, ১২:০১ অপরাহ্ন

দরিদ্রদের মাঝে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের ত্রাণ বিতরণ

দরিদ্রদের মাঝে রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের ত্রাণ বিতরণ

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ করোনাভাইরাসের কারণে সারা দেশের মতো মৌলভীবাজারের শ্রীমঙ্গলেও অঘোষিত লক ডাউনে বন্ধ রয়েছে যানবাহন চলাচল ও ব্যবসায়ীক প্রতিষ্ঠান। যার কারণে চরম দুর্ভোগে রয়েছেন এলাকার নিম্ন আয়ের খেটে খাওয়া, দিন মজুর, শ্রমজীবী, দুস্থ ও অসহায় মানুষ।
রোটারি ক্লাব শ্রীমঙ্গলের উদ্যোগে ও শ্রীমঙ্গল থানা প্রশাসনের সহযোগিতায় সোমবার (৬এপ্রিল) সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকার কর্মহীন, নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
সোমবার (৬ এপ্রিল) সকালে কলেজ রোডস্থ রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল থানা পুলিশ অপারেশন নয়ন কারকুন, বালাগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক অবিনাশ আচার্য, রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সভাপতি আতিকুল আম্বিয়া সুমন, সাধারণ সম্পাদক আরিফ আলী নাসিম, রোটারি ক্লাবের সদস্য মিঠুন দেব, সাংবাদিক আব্দুস শুকুর, তোফায়েল পাপ্পুসহ রোটারি ক্লাবের সদস্যরা।
পরে উপজেলার শাহীবাগ, সাতগাঁও, মতিগঞ্জ, জিলাদপুর গ্রামসহ বিভিন্ন গ্রাম্য এলাকা ঘুরে খেটে খাওয়া নিম্ন আয়ের ঘর বন্দি দেড় শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবণ, পেঁয়াজ ও সাবান ইত্যাদি বিতরণ করেন তারা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com