মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৯:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানালেন এমপি আবু জাহির

সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানালেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাস মোকাবিলায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের মাঠে থাকার আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। করোনা পরি¯ি’তি মোকাবিলায় গতকাল সকালে হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানান।
এ সময় সংসদ সদস্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অস্ব”ছলদের জন্য সহায়তা অব্যাহত রাখবেন। তাই করোনা পরি¯ি’তিতে খেটে খাওয়া মানুষদেরকেও ঘরে থাকতে হবে। তাদেরকে সচেতন করার স্বার্থে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীগণকে মাঠে থেকে কাজ করতে হবে।
সভায় হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপ¯ি’ত ছিলেন।
পরে এমপি আবু জাহির হবিগঞ্জ পৌরসভা, সদর উপজেলার লস্করপুর, রাজিউড়া, গোপায়া, শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ও শায়েস্তাগঞ্জ ইউনিয়নে সরকারি সহায়তা বিতরণ করেন। পরে তিনি প্রাণ আরএফএল গ্রুপের উদ্যোগে ত্রাণ বিতরণে অংশ নেন তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com