সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৮:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
বানিয়াচংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যবসায়ীদের স্বপ্ন পুড়ে ছাই ॥ ক্ষতি প্রায় ৩ কোটি টাকা ॥ এমপি মজিদ খানের পরিদর্শন নবীগঞ্জে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে ক্ষতবিক্ষত হবিগঞ্জে ডিসির আশ্বাসে বাস চলাচল স্বাভাবিক এমপি আবু জাহিরকে তাক লাগানো সংবর্ধনা দিল গোপায়া ইউনিয়নবাসী ব্যবসায়ীদের সর্বোচ্চ নিরাপত্ত্বা দেয়ার আহবান জানালেন মোতাচ্ছিরুল ইসলাম ব্যাংকার্স এসোসিয়েশনের নয়া কমিটি মর্তুজ আলী সভাপতি, আব্দুল্লাহ সম্পাদক মৎস্যজীবী লীগের স্বীকৃতিপ্রাপ্তির বর্ষপূর্তি উদযাপন ॥ তাজুল ইসলামকে ¯œানঘাট ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী দেয়ার দাবি আজমিরীগঞ্জে সরকারী ভূমিতে দোকান ঘর নির্মানের চেষ্টা ॥ প্রশাসনের নির্দেশে কাজ বন্ধ মাধবপুরে বাহাদুর হত্যা মামলা অবশেষে পিআইবিতে হস্তান্তর মেয়র প্রার্থী নিলাদ্রী টিটু’র সমর্থনে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভা
বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ

বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার ॥ অবশেষে বিশ্ব জয়ের স্বপ্ন পূরণ হলো বাংলাদেশের। অনূর্ধ্ব ১৯ দলের হাত ধরে বিশ্ব আসরের শিরোপা এলো বাংলাদেশে। তাও প্রতিপক্ষ ছিলো শক্তিশালী ভারত। যারা এর আগে ৪ বার যুব বিশ্বকাপের শিরোপা জিতেছিলো। বারবার হেরে যাওয়া স্নায়ুযুদ্ধ এবার আর বাঁধা হতে পারেনি জুনিয়র টাইগারদের। ভারতের ছুড়ে দেয়া ১৭৮ রান পেরুতে আশা-নিরাশার দোলাচলে দুলতে থাকলেও আকবর আলী ও রকিবুলের অসাধারণ দৃঢ়তায় দেশে এলো শিরোপা।
হঠাৎ বৃষ্টি নামায় খেলা ১০ মিনিট বন্ধ ছিলো। বৃষ্টি আইনে লক্ষ্যটা ১৭০ এ নামলে সেটা খুব দ্রুতই পার করেন দুই ব্যাটসম্যান আকবর ও রকিবুল। ২৩ বল বাকি থাকতে শিরোপা নিয়ে ঘরে ফিরছে সাকিব-তামিমের উত্তরসূরীরা।
১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ওপেনিং জুটিতে ৫০ রান এনে দিয়েছিলেন তামিম ও ইমন। তবে রবি বিষ্ণুর লেগ স্পিন ঠিক মতো বুঝে উঠতে না পারায় এলোমেলো হয় জুনিয়র টাইগারদের ব্যাটিং লাইন। প্রথম ৪ ব্যাটসম্যানকে ফিরিয়ে বাংলাদেশকে ব্যাকফুটে ঠেলে দেন বিষ্ণু। তামিম ১৭, মাহমুদুল ৮ এবং তৌহিদ হৃদয় ও শাহাদাত কোন রান না করেই ফেরেন বিষ্ণুর স্পিনে। পরে শামীম আর অভিষেক ফেরেন সুশান্তর বলে। এরপর বাংলাদেশকে ধীরে ধীরে সামনে নিচ্ছিলেন আকবর আলী ও পারভেজ ইমন। কিন্তু পরে ইমন ফেরায় আবারও চিন্তা দেখা দেয় টাইগার শিবিরে। কিন্তু রকিবুল সেটা হতে দেননি। আকবরের সঙ্গে জুটি বেঁধে শিরোপা নিশ্চিত করেই মাঠ ছাড়েন।
এর আগে পচেফস্ট্রমে ভারতকে ১৭৭ রানে অলআউট করে বাংলাদেশের যুবারা। ভারতের হয়ে সর্বোচ্চ ৮৮ রান করেন যশস্বী জয়সাওয়াল। বাংলাদেশের হয়ে তিনটি উইকেট নেন অভিষেক দাস। দুটি করে উইকেট নেন শরিফুল ও সাকিব।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com