সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস শিকদারের মৃত্যুতে শোক

আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্বাস শিকদারের মৃত্যুতে শোক

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সফল মিডিয়া ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আব্বাস উল্লাহ শিকদার গত শনিবার ১৮ জানুয়ারী বিকাল ৫.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। তার এ মৃত্যুতে আনন্দ টিভি পরিবারে নেমে আসে শোকের ছায়া। সোমবার বাদ যোহর চেয়ারম্যানবাড়ী জামে মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ, মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক ও ব্যবসায়ী নেতাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। একজন মহা নায়ক ছিলেন আব্বাস উল্লাহ শিকদার। তিনি ১৯৫০ সালের ১২ মে বনানীর চেয়ারম্যান বাড়ির চেয়ারম্যান আব্দুল হামিদ শিকদারের ঘর আলো করে জন্ম গ্রহণ করেন। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গনে যুদ্ধ করেছেন জীবন বাজি রেখে। শুধু তাই নয় তিনি ছিলেন একজন সফল মিডিয়া ব্যক্তিত্ব। অসাধারন প্রতিভা এবং বহুগুনে গুনান্মিত এই মানুষটি ছিল বলিষ্ট নেতৃত্ব এবং অত্যন্ত সুকৌশল মেধার অধিকারী।
আব্বাস উল্লাহ শিকদার দেশ ও জাতির জন্য অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে একদিকে নিষ্ঠাবান ও পরিশ্রমী মিডিয়া ব্যক্তিত্ব হারিয়েছে গণমাধ্যম এবং অন্যদিকে গণমাধ্যমকর্মীরা তাদের এক প্রিয় সহকর্মীকে হারিয়েছেন। তার অমর সৃষ্টিতে রয়েছে শতাধিক বাংলা সিনেমো। গুনী এই ব্যক্তির প্রযোজিত জনপ্রিয় বাংলা ছায়াছবি বেদের মেয়ে জোসনা প্রশংসিত হয়েছে বিশ্ব ব্যাপী। আনন্দ টিভির পরিবারের পক্ষ থেকে শোকাহত পরিবারের প্রতি জানাচ্ছেন সমবেদনা। এদিকে জনাব আব্বাস উল্লাহ শিকদারের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আনন্দ টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি শেখ শাহাউর রহমান বেলালসহ হবিগঞ্জ জেলা গণমাধ্যমকর্মীরা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com