শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবলে সড়ক দুর্ঘটনায় মহিলাসহ ৩ জন নিহত শহরে মোটর সাইকেল চোর চক্রের গডফাদার সহ আটক ৩ যুবলীগের শীতবস্ত্র বিতরণকালে এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালি জাতির মুক্তির মহানায়ক নবীগঞ্জে গণফোরামের কর্মী সমাবেশে বিভিন্ন দলের অর্ধশতাধিক নেতাকর্মীর গণফোরামে যোগদান ॥ সরকার জনগণের ভোটের অধিকার হরণ করেছে- ড. রেজা কিবরিয়া মুজিববর্ষ উপলক্ষে পুলিশ সুপার ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি রইছ মিয়ার সুস্থতা কামনায় মিলাদ মাহফিল নবীগঞ্জে ওসমানী স্মৃতি ব্যাটমিন্টন টুর্নামেন্ট প্রতিযোগিতার উদ্বোধন নবীগঞ্জ আনমনু শাপলা স্পোটিং ক্লাবকে নতুন জার্সি প্রদান সৈয়দ মশিউর রহমান ‘দৈনিক নতুন কাগজ’ এর জেলা প্রতিনিধি নিযুক্ত বাংলাদেশ রবি দাস সংস্থা (আরডিএস) কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬

যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ নিহত ৬

ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, নিউইয়র্ক থেকে ॥ যুক্তরাষ্ট্রের নিউজার্সির একটি মুদি দোকানে বন্দুকধারীর গুলিতে পুলিশসহ ৬ জন নিহত হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে হাডসন নদীর পারে ওই গোলাগুলির ঘটনায় পুলিশ এলাকার স্কুল ও অফিসগুলো দ্রুত বন্ধ করে দেয়।
পুলিশ ও স্থানীয় গণমাধ্যমের খবরে জানানো হয়, গোলাগুলিতে একজন পুলিশ কর্মকর্তা, দুজন সন্দেহভাজন বন্দুকধারীসহ কমপক্ষে ৬ জন নিহত হয়েছে। পুলিশ প্রধান মাইকেল কেলি বলেছেন, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন সাধারণ মানুষ ও দুজন সন্দেহভাজন দোকানের মধ্যে গুলিবিদ্ধ হন। বন্দুকযুদ্ধের সময় পুলিশের গোয়েন্দা কর্মকর্তা পুলিশ অফিসার জোসেফ সিলসমারা যান। এ সময় শত শত রাউন্ড গুলি বিনিময় হয়েছে। প্রায় চার ঘণ্টা ধরে গোলাগুলির ঘটনা চলেছে। ধারণা করা হচ্ছে, সাধারণ মানুষকে দোকানের ভেতর জিম্মি করেছিল বন্দুকধারীরা। পুলিশ অবশ্য এখনই এ ঘটনাকে ‘সন্ত্রাসী হামলা’ বলে উল্লেখ করেনি। হাডসন কাউন্টি কৌঁসুলির অফিস থেকে জানানো হয়েছে, গোলাগুলির ঘটনায় আরও দুজন পুলিশ কর্মকর্তা ও একজন বেসামরিক ব্যক্তি আহত হয়েছেন। ঘটনা জানার পর স্থানীয় সোয়াট টিমের সদস্য ও ফেডারেল এজেন্টরা দ্রুত ঘটনাস্থলে যান। নিউইয়র্ক সিটি পুলিশ বিভাগ থেকে দ্রুত জরুরি সেবা চালু করা হয়। জার্সি সিটির সব স্কুল বন্ধ করে দেওয়া হয়েছিল। পরে অবশ্য খুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটে বলেন, নিউ জার্সির জার্সি সিটিতে ঘটা গোলাগুলির খবর তিনি জেনেছেন। এই বেদনাদায়ক দুঃসময়ে তিনি হতাহত ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানান। পরিস্থিতি টানা পর্যবেক্ষণ করা হবে বলে তিনি জানান। ট্রাম্প বলেন, স্থানীয় কর্মকর্তাদের এ কাজে সহযোগিতা করা হচ্ছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com