মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০

  • আপডেট টাইম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৫৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে মসজিদে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মহিলাসহ প্রায় ১০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কুমেদনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- হাবিুবর রহমান, রিজিয়া আক্তার, কাশেম মিয়া ও আবুবকর মিয়া। তারা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত মনফর মিয়ার ছেলে জাহির মিয়া মসজিদে ইমামের পেছনে মোয়াজ্জিনের স্থানে নামাজ পড়তে চান। যে কারণে মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতে অসুবিধা হয়। এনিয়ে মসজিদের ইমাম জাহির মিয়াকে ওই স্থানে না বসার অনুরোধ করেন। কিন্তু জাহির মিয়া ইমামের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এসময় একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে মোঃ রফিক মিয়া ইমামের কথায় সায় দিলে জাহির ক্ষেপে যান। এক পর্যায়ে জাহির ও তার ভাই রউফ মিয়া আক্রমনাত্মক হয়ে উঠেন। পরে উপস্থিত মুসল্লীগণ তাদেরকে শান্ত করেন। যোহরের নামাজের পর রফিক মিয়াকে মারধোর করে প্রতিপক্ষের লোকজন। এ সময় রফিক মিয়ার শোর চিৎকারে তার ভাই, বোন, ভাতিজারা এগিয়ে আসলে তাদের উপরও আক্রমন চালানো হয়। এতে প্রায় ১০ জন আহত হন। এরপর হামলাকারীরা আহতদের অবরুুদ্ধ করে রাখেন। পরে আজমিরীগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
রফিক মিয়া জানান, ফজরের নামাজের ঘটনা শেষ করার জন্য মসজিদ কমিটির সেক্রেটারি ছুরত মিয়া আগামী শুক্রবারে বিষয়টি নিষ্পত্তির জন্য তারিখ নির্ধারণ করেন। কিন্তু জাহির মিয়া কোন কিছুর তোয়াক্কা না করেই অস্ত্র নিয়ে হামলা চালায়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশারফ হোসেন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com