মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০

  • আপডেট টাইম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৫২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে মসজিদে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে মহিলাসহ প্রায় ১০ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কুমেদনগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহতরা হলেন- হাবিুবর রহমান, রিজিয়া আক্তার, কাশেম মিয়া ও আবুবকর মিয়া। তারা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত মনফর মিয়ার ছেলে জাহির মিয়া মসজিদে ইমামের পেছনে মোয়াজ্জিনের স্থানে নামাজ পড়তে চান। যে কারণে মোয়াজ্জিনের দায়িত্ব পালন করতে অসুবিধা হয়। এনিয়ে মসজিদের ইমাম জাহির মিয়াকে ওই স্থানে না বসার অনুরোধ করেন। কিন্তু জাহির মিয়া ইমামের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এসময় একই গ্রামের মৃত চান মিয়ার ছেলে মোঃ রফিক মিয়া ইমামের কথায় সায় দিলে জাহির ক্ষেপে যান। এক পর্যায়ে জাহির ও তার ভাই রউফ মিয়া আক্রমনাত্মক হয়ে উঠেন। পরে উপস্থিত মুসল্লীগণ তাদেরকে শান্ত করেন। যোহরের নামাজের পর রফিক মিয়াকে মারধোর করে প্রতিপক্ষের লোকজন। এ সময় রফিক মিয়ার শোর চিৎকারে তার ভাই, বোন, ভাতিজারা এগিয়ে আসলে তাদের উপরও আক্রমন চালানো হয়। এতে প্রায় ১০ জন আহত হন। এরপর হামলাকারীরা আহতদের অবরুুদ্ধ করে রাখেন। পরে আজমিরীগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।
রফিক মিয়া জানান, ফজরের নামাজের ঘটনা শেষ করার জন্য মসজিদ কমিটির সেক্রেটারি ছুরত মিয়া আগামী শুক্রবারে বিষয়টি নিষ্পত্তির জন্য তারিখ নির্ধারণ করেন। কিন্তু জাহির মিয়া কোন কিছুর তোয়াক্কা না করেই অস্ত্র নিয়ে হামলা চালায়। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশারফ হোসেন সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com