বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বিপ্লব রায়ের উপর হামলার দায়ে পৌর যুবলীগের ৩ নেতা বহিস্কার

  • আপডেট টাইম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরীর উপর সন্ত্রাসী হামলা ও দলীয় শৃংখলা ভঙ্গের কারণে হবিগঞ্জ পৌর যুবলীগের তিন নেতাকে বহিস্কার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার হবিগঞ্জ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই বহিস্কারের সিদ্ধান্তের তথ্য জানানো হয়েছে। বহিস্কৃতরা হলেন- হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক দিলুয়ার খান, সদস্য আবুল কাশেম রুবেল ও রাহুল দাশ গুপ্ত। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বুধবার রাতে হবিগঞ্জ জেলা যুবলীগের এক জরুরী কর্মী সভা কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত কর্মী সভায় সর্বসম্মতিক্রমে এই বহিস্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সহ সভাপতি শওকত আকবর সোহেল, এসএম আব্দুর রউফ মাসুক, গৌতম কুমার রায়, ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহের হোসেন রিজু, সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, ফেরদৌস আহমেদ, তাজ উদ্দিন আহমেদ তাজ, সম্পাদক মন্ডলীর সদস্য শাহ আলম সিদ্দিকী, মোজাম্মেল হক তালুকদার শাহীন, রুহুল আমীন সিজিল, বদরুল আলম, মঈন উদ্দিন আহমেদ চৌধুরী সুমন, অ্যাডভোকেট মহিউদ্দিন সোহেল, শাহরিয়ার চৌধুরী সুমন, মোঃ আলম মিয়া, ফারুক মিয়া, সবুজ মিয়া, জাকারিয়া চৌধুরী, দ্রুব জ্যোতি দাশ টিটু, ইমতিয়াজ জাহান শাওন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক তাজ উদ্দিন চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, মোতাব্বির তালুকদার পারভেজ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন খান, জুয়েলুর রহমান, সজল খান, অ্যাডভোকেট আলী আফজাল আপন, ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে শাহ মোহাম্মদ সাইফুল ইসলাম, মেহেদী হাসান ফাহিম, তৈয়বুর রহমান, তাজুল ইসলাম, লুৎফুর রহমান পারভেজ, দুলাল মিয়া, উজ্জ্বল মিয়া, জসিম উদ্দিন প্রমুখ।
সভায় প্রধানমন্ত্রী সন্ত্রাসীদের বিরুদ্ধে জিরো টলারেন্সের ঘোষণা বাস্তবায়নের নিমিত্তে হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী এ বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবে এ আশাবাদ ব্যক্ত করেন বক্তারা। তারা বলেন, যুবলীগ রাজপথে ছিল, আছে এবং থাকবে। ঘটনার পরপরই জেলা যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে। পরে চৌধুরী বাজারে গিয়ে পথসভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com