শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে ইটাখোলা আলীয়া মাদ্রাসা ভবনের কাজের উদ্বোধন প্রশাসনের অনুমতি না পেয়ে গভীর রাতে সাদ পন্থীদের ইজতেমা আয়োজনের চেষ্টা ॥ পুলিশের হস্তক্ষেপে পণ্ড দিনভর উত্তেজনা হবিগঞ্জ শিল্পনগরীতে ভ্রাম্যমান আদালতের অভিযান ॥ জরিমানা বর্তমান সরকার নারীর ক্ষমতায়নে বদ্ধ পরিকর ॥ এমপি আবু জাহির হবিগঞ্জের কৃতিসন্তান মাক্সীম লন্ডন যুবদলের সাধারণ সম্পাদক শায়েস্তাগঞ্জে ৮ কোটি টাকা ব্যয়ে নির্মাণ হচ্ছে ৬ তলা বিশিষ্ট আধুনিক থানা ভবন শায়েস্তাগঞ্জ জংশনে চাঁদা তুলার অভিযোগে জরিমানা নবীগঞ্জে ইয়াবাসেবী সজলুর দৌরাত্ম্য ‘ধনি গরীবের সমতায়, অসহায়রা থাকুক মমতায়’ নবীগঞ্জে হ্যাপী মিল ডে পালিত নবীগঞ্জ পৌরসভা কর্তৃক ৩ দিন ব্যাপী অমর একুশে বই মেলা’র সমাপনী দিন মাতিয়ে তোলেন স্থানীয় কবি’রা
হবিগঞ্জে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গীতা পাঠ প্রতিযোগিতা

হবিগঞ্জে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গীতা পাঠ প্রতিযোগিতা

প্রেস বিজ্ঞপ্তি ॥ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে জাতীয় শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ প্রতিযোগিতা গত মঙ্গলবার স্থানীয় ইস্কন মন্দিরে অনুষ্ঠিত হয়। এতে জেলার ৯টি উপজেলার ৮১ জন প্রতিযোগী অংশ নিয়ে তিনটি বিভাগে ৩ জন করে মোট ৯ জন ১ম, ২য় ও তৃতীয় স্থান অধিকার করে পুরস্কৃত হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরুর সভাপতিত্বে ও প্রমথ সরকারের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, উপদেষ্টা মন্ডলীর সদস্য অহিন্দ দত্ত চৌধুরী, শংকর পাল, জগদীশ চন্দ্র মোদক, বীরেন্দ্র লাল রায়, ফণী ভূষণ দাশ, জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মধ্যে অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, দেবাঞ্জন ভট্টাচার্য্য, পার্থ প্রতীম দাশ, অশোক রায় মঙ্গল, বিশ্চজিৎ বণিক চন্দন, অর্জুন রায়, রজত রায়, মিহির দাশ, অমীয় রায়, অ্যাডভোকেট তুষার মোদক, গৌতম রায়, কৌশিক আচার্য্য পায়েল প্রমুখ।
বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সুজিত পাল, বন বিহারী রায়, পংকজ ভট্টাচার্য্য ও শংকর অধিকারী।
প্রতিযোগিতায় ক বিভাগে ১ম জয়শ্রী রায়, ২য় দুর্জয় দেব প্রহর ও ৩য় অনিক দাশ, খ বিভাগে প্রথম পুষ্পিতা দাশ, ২য় পলাশ দাশ ও ৩য় সূচনা রাণী দেব এবং গ বিভাগে ১ম বৃষ্টি রাণী দাশ, ২য় মুন্নী দেব ও ৩য় স্থান অর্জন করে রিম্পি দত্ত। উল্লেখিত ৯ জনকে পুরস্কার হিসেবে ক্রেস্ট, শ্রীমদ্ভগবদ্গীতা এবং নামাবলী প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী সকলকেই দেয়া হয় শুভেচ্ছা উপহার। প্রসাদ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে বক্তারা বলেন, গীতা পাঠ প্রতিযাগিতার এই আয়োজন যুবসমাজকে ধর্মীয় অনুশাসন শিক্ষায় আগ্রহী করবে। নিয়মিত এ ধরণের আয়োজন তরুণ সমাজকে অপরাধ থেকে দূরে রাখবে বলে মনে করছেন তারা।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com