শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গীতা পাঠ প্রতিযোগিতা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৪০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে জাতীয় শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ প্রতিযোগিতা গত মঙ্গলবার স্থানীয় ইস্কন মন্দিরে অনুষ্ঠিত হয়। এতে জেলার ৯টি উপজেলার ৮১ জন প্রতিযোগী অংশ নিয়ে তিনটি বিভাগে ৩ জন করে মোট ৯ জন ১ম, ২য় ও তৃতীয় স্থান অধিকার করে পুরস্কৃত হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরুর সভাপতিত্বে ও প্রমথ সরকারের পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, উপদেষ্টা মন্ডলীর সদস্য অহিন্দ দত্ত চৌধুরী, শংকর পাল, জগদীশ চন্দ্র মোদক, বীরেন্দ্র লাল রায়, ফণী ভূষণ দাশ, জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের মধ্যে অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, দেবাঞ্জন ভট্টাচার্য্য, পার্থ প্রতীম দাশ, অশোক রায় মঙ্গল, বিশ্চজিৎ বণিক চন্দন, অর্জুন রায়, রজত রায়, মিহির দাশ, অমীয় রায়, অ্যাডভোকেট তুষার মোদক, গৌতম রায়, কৌশিক আচার্য্য পায়েল প্রমুখ।
বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সুজিত পাল, বন বিহারী রায়, পংকজ ভট্টাচার্য্য ও শংকর অধিকারী।
প্রতিযোগিতায় ক বিভাগে ১ম জয়শ্রী রায়, ২য় দুর্জয় দেব প্রহর ও ৩য় অনিক দাশ, খ বিভাগে প্রথম পুষ্পিতা দাশ, ২য় পলাশ দাশ ও ৩য় সূচনা রাণী দেব এবং গ বিভাগে ১ম বৃষ্টি রাণী দাশ, ২য় মুন্নী দেব ও ৩য় স্থান অর্জন করে রিম্পি দত্ত। উল্লেখিত ৯ জনকে পুরস্কার হিসেবে ক্রেস্ট, শ্রীমদ্ভগবদ্গীতা এবং নামাবলী প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী সকলকেই দেয়া হয় শুভেচ্ছা উপহার। প্রসাদ বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে বক্তারা বলেন, গীতা পাঠ প্রতিযাগিতার এই আয়োজন যুবসমাজকে ধর্মীয় অনুশাসন শিক্ষায় আগ্রহী করবে। নিয়মিত এ ধরণের আয়োজন তরুণ সমাজকে অপরাধ থেকে দূরে রাখবে বলে মনে করছেন তারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com