মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের সাংবাদিক জুনাইদকে ২০ টুকরো করে হত্যা ॥ ৩ জনের যাবজ্জীবন সাজা ১৪৩টি শহীদ মিনার নির্মাণের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি আবু জাহির আজমিরীগঞ্জের দুর্ধর্ষ সন্ত্রাসী শাহজাহান অস্ত্রসহ গ্রেপ্তার নবীগঞ্জে দুপক্ষের সংঘর্ষে মহিলাসহ ৩০ জন আহত শহরে নকল কিটনাশক বিক্রির দায়ে ২ ব্যবসায়ীকে জরিমানা নবীগঞ্জে বহুরূপী মনি কারাগারে জিজ্ঞাসাবাদে রিমান্ড আবেদন শহরের আধুনিক স্টেডিয়াম থেকে ৬ যুবক আটক শিবপাশায় অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা ॥ দাঙ্গা প্রতিরোধ করলে সমাজে কল্যাণ ও শান্তি আসবে মাধবপুরে সরকারি চাল জব্দের ঘটনা তদন্তে কমিটি গঠন নবীগঞ্জে ৫ দিন ব্যাপী পৌর কর সেবা সপ্তাহর আজ ২য় দিন
নবীগঞ্জে শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছিলেন

নবীগঞ্জে শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছিলেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড” মোঃ আবু জাহির বলেছেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় অধিকার বঞ্চিত মানুষের পাশে ছিলেন। তিনি ছিলেন নিপীড়িত মানুষের দিশারি। জাতির পিতার আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করতে হবে। তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা। তাঁর স্বপ্ন ছিলো দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছিলেন। কিন্তু ঘাতকরা তার সেই স্বপ্নকে বাস্তবায়ন হতে দেয়নি। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলে বাংলাদেশ গন্তব্যহীন জাতি হবে। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দ্রুত উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যা”েছন।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন- আমরা যারা সোনার বাংলা বলি, বঙ্গবন্ধুর জন্ম না হলে সোনার বাংলা সৃষ্টি হত না, জাতি স্বাধীন হত না। আমরা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এবং উপ¯ি’ত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আবুল ফজল ও অ্যাডঃ মোঃ আলমগীর চৌধুরী, অ্যাডঃ সুমঙ্গল দাশ, বুরহান উদ্দিন চৌধুরী, অ্যাডঃ সুলতান মাহমুদ, অ্যাডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, মোস্তাক আহমেদ মিলু, আব্দুল মালিক, শাহ রিজভী আহমেদ খালেদ, মোজাহিদ আহমেদ, নির্মলেন্দু দাশ রানা, দিলারা হোসেন, ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, সমর দাশ, দেলোয়ার হোসেন, আব্দুল খালেক, মুজিবুর রহমান, ফরহাদ আহমেদ পাঠান, সুজন মিয়া, বজলুর রহমান, শৈলেন দাশ, অ্যাডঃ শাহনুর আলম ছানু, আব্দুস সালাম, গুল মোহাম্মদ কাজল, যুগ্ম আহ্বায়ক খয়রুল বশর চৌধুরী, রাব্বী আহমেদ মাক্কু, আব্দাল করিম, গৌতম কুমার দাশ, মুহিবুর রহমান আকল, হেকিম মিয়া, নুরুজ্জামান প্রমূখ। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com