সোমবার, ২৫ মে ২০২০, ০৫:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শ্রীমঙ্গলে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে সাড়ে ৫শ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ নবীগঞ্জের বিভিন্ন গ্রামে ড. রেজা কিবরিয়ার পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ হবিগঞ্জে শেষ হয়েছে ৫দিন ব্যাপি ইয়ূথ এসোসিয়েশন অব ইউকে এর খাদ্য সহায়তা বিতরণ নবীগঞ্জে গৃহহীন দুই বীর সেনা মুক্তিযোদ্ধাকে সেনাবাহিনীর বাসস্থান উপহার আলমগীর চৌধুরীর সৌজন্যে নবীগঞ্জে ১৬৫ পরিবারকে ঈদ উপহার প্রদান নবীগঞ্জে স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা “বঙ্গবন্ধু ছাত্র একতা পরিষদ” নেতা রায়হান এর উদ্যোগে ইফতার বিতরণ এখন প্রমান করার সময় মানুষ মানুষের জন্য-মোতাচ্ছিরুল ইসলাম অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম বাগুনিপাড়া ডিফেন্স হোল্ডার এ্যাসোসিয়েশন ঈদ উপহার বিতরন
নবীগঞ্জে শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছিলেন

নবীগঞ্জে শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছিলেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড” মোঃ আবু জাহির বলেছেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় অধিকার বঞ্চিত মানুষের পাশে ছিলেন। তিনি ছিলেন নিপীড়িত মানুষের দিশারি। জাতির পিতার আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করতে হবে। তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা। তাঁর স্বপ্ন ছিলো দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছিলেন। কিন্তু ঘাতকরা তার সেই স্বপ্নকে বাস্তবায়ন হতে দেয়নি। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলে বাংলাদেশ গন্তব্যহীন জাতি হবে। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দ্রুত উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যা”েছন।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন- আমরা যারা সোনার বাংলা বলি, বঙ্গবন্ধুর জন্ম না হলে সোনার বাংলা সৃষ্টি হত না, জাতি স্বাধীন হত না। আমরা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এবং উপ¯ি’ত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আবুল ফজল ও অ্যাডঃ মোঃ আলমগীর চৌধুরী, অ্যাডঃ সুমঙ্গল দাশ, বুরহান উদ্দিন চৌধুরী, অ্যাডঃ সুলতান মাহমুদ, অ্যাডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, মোস্তাক আহমেদ মিলু, আব্দুল মালিক, শাহ রিজভী আহমেদ খালেদ, মোজাহিদ আহমেদ, নির্মলেন্দু দাশ রানা, দিলারা হোসেন, ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, সমর দাশ, দেলোয়ার হোসেন, আব্দুল খালেক, মুজিবুর রহমান, ফরহাদ আহমেদ পাঠান, সুজন মিয়া, বজলুর রহমান, শৈলেন দাশ, অ্যাডঃ শাহনুর আলম ছানু, আব্দুস সালাম, গুল মোহাম্মদ কাজল, যুগ্ম আহ্বায়ক খয়রুল বশর চৌধুরী, রাব্বী আহমেদ মাক্কু, আব্দাল করিম, গৌতম কুমার দাশ, মুহিবুর রহমান আকল, হেকিম মিয়া, নুরুজ্জামান প্রমূখ। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com