শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে শোক সভায় এমপি আবু জাহির ॥ বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ করছিলেন

  • আপডেট টাইম রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৫৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড” মোঃ আবু জাহির বলেছেন- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় অধিকার বঞ্চিত মানুষের পাশে ছিলেন। তিনি ছিলেন নিপীড়িত মানুষের দিশারি। জাতির পিতার আদর্শকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়তে হবে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে দেশ নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরিত করে কাজ করতে হবে। তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা। তাঁর স্বপ্ন ছিলো দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ার। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে কাজ শুরু করেছিলেন। কিন্তু ঘাতকরা তার সেই স্বপ্নকে বাস্তবায়ন হতে দেয়নি। তারা ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করলে বাংলাদেশ গন্তব্যহীন জাতি হবে। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে দ্রুত উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যা”েছন।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলে নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী বলেন- আমরা যারা সোনার বাংলা বলি, বঙ্গবন্ধুর জন্ম না হলে সোনার বাংলা সৃষ্টি হত না, জাতি স্বাধীন হত না। আমরা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করবো।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এবং উপ¯ি’ত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আবুল ফজল ও অ্যাডঃ মোঃ আলমগীর চৌধুরী, অ্যাডঃ সুমঙ্গল দাশ, বুরহান উদ্দিন চৌধুরী, অ্যাডঃ সুলতান মাহমুদ, অ্যাডঃ মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, মোস্তাক আহমেদ মিলু, আব্দুল মালিক, শাহ রিজভী আহমেদ খালেদ, মোজাহিদ আহমেদ, নির্মলেন্দু দাশ রানা, দিলারা হোসেন, ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান হারুন, সমর দাশ, দেলোয়ার হোসেন, আব্দুল খালেক, মুজিবুর রহমান, ফরহাদ আহমেদ পাঠান, সুজন মিয়া, বজলুর রহমান, শৈলেন দাশ, অ্যাডঃ শাহনুর আলম ছানু, আব্দুস সালাম, গুল মোহাম্মদ কাজল, যুগ্ম আহ্বায়ক খয়রুল বশর চৌধুরী, রাব্বী আহমেদ মাক্কু, আব্দাল করিম, গৌতম কুমার দাশ, মুহিবুর রহমান আকল, হেকিম মিয়া, নুরুজ্জামান প্রমূখ। সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com