বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১০:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাধবপুরে দু’মাদক ব্যবসায়ীর কারাদন্ড হবিগঞ্জে শাজাহান খানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত নবীগঞ্জ-আউশকান্দি সড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধার! “নবীগঞ্জ ইউকে আইসিটি ইন্সটিটিউট” শিক্ষার্থীদের মধ্যে সনদ পত্র বিতরণ নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী বাবু মানিক লাল রায়ের ছোট ছেলের বিয়ে সম্পন্ন লন্ডন প্রবাসী মুফতি মিয়া কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নির্বাচিত তাঁতীদল এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ সুরঞ্জিত দাসের বিবাহ সম্পন্ন আন্তর্জাতিক এডভেঞ্চার স্কাউট ক্যাম্পে জেলা যুবলীগ সভাপতির পুত্র সামি’র অংশ গ্রহন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে শায়েস্তাগঞ্জ রেলব্রীজ এলাকা থেকে যুবক আটক
শ্রীমঙ্গলে মূল্যবান তক্ষকসহ হবিগঞ্জের ৫ পাচারকারী আটক

শ্রীমঙ্গলে মূল্যবান তক্ষকসহ হবিগঞ্জের ৫ পাচারকারী আটক

কাউছার আহমেদ রিয়ন, শ্রীমঙ্গল থেকে ॥ শ্রীমঙ্গলে তক্ষকসহ হবিগঞ্জের ৫ পাচারকারীকে আটক করেছে পুলিশ। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক সোমবার বিকেলে প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন। ওসি জানান, গত রবিবার সন্ধ্যা রাতে শ্রীমঙ্গল পৌর শহরের শান্তিবাগ আবাসিক এলাকার সালাম বার্বুচির বসতঘর থেকে হাতেনাতে তক্ষকসহ ওই পাচারকারী চক্রের ৫ আটক করা হয়। গতকাল সোমবার বিকেলে তাদের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষন আইনে থানায় মামলা রুজু হয়েছে। আটককৃতদের বিকেলে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তক্ষকটিকে বন্যপ্রাণী সংরক্ষণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়েছে। সেটি বর্ষিজোড়া ইকোপার্কে অবমুক্ত করা হবে। আটককৃত হলেন, হবিগঞ্জ জেলার বাহবল উপজেলার আলুয়া গ্রামের আবদাল মিয়ার ছেলে মোশাহিদ মিয়া (৩৫), হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের শামসুল হকের ছেলে আলী হাসান মাসুক (৩০), একই উপজেলার আব্দাবহাই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে আফরোজ মিয়া (৩৫), শ্রীমঙ্গল শহরের শান্তিবাগ এলাকার আকবর উল্লার ছেলে আব্দুল ছালাম (৫৫), হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের আরফিন মিয়ার ছেলে কাউছার মিয়া (২৪)।
ওসি আব্দুস ছালেক বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক অনিক বড়ুয়া,সহকারী উপ-পরিদর্শক সাকির হোসেন ও ইমাম হোসাইনসহ সর্ঙ্গীয় ফোর্স নিয়ে শান্তিবাগ আবাসিক এলাকার সালাম বার্বুচির বাসা থেকে ২২০ গ্রাম ওজনের একটি তক্ষকসহ ৫ পাচারীকে হাতেনাতে আটক করা হয়। তারা তক্ষকটিকে শায়েস্তাগঞ্জ থেকে সিলেটের এক চক্রের কাছে বিক্রির উদ্দ্যেশে শ্রীমঙ্গলে নিয়ে এসেছিল। তাদের মধ্যে পাচারকারী চক্রের মূল হোতা কাউছার মিয়া জানিয়েছে, তক্ষকটির বর্তমান বাজারমূল্য ৮ থেকে ১০ লাখ টাকা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com