মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

নবীগঞ্জের আউশকান্দি বাজারের বিউটি পার্লারের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ১৯১৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের আউশকান্দি বাজারে একটি বিউটি পার্লার সম্পর্কে অভিযোগ উঠেছে। পার্লারের জনৈক যুবতীর পাল্লায় পড়ে সিলেটের জাউয়ার এক যুবক নির্যাতনের শিকার হয়েছেন। নির্যাতিত যুবকের নাম জসিম। তিনি কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের কাছে নির্যাতনের বর্ণনা দেন। তিনি বলেন, গত ৩/৪ মাস আগে রং নাম্বারে ওই বিউটি পার্লারের মালিকের সাথে পরিচয় হয়। সে থেকে প্রায়ই ফোনে আলাপ হয়। এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভিডিও কলে আলাপের মাধ্যমে নানান অঙ্গভঙ্গি করে। এতে তিনি ওই মহিলার প্রতি আসক্ত হয়ে পড়ি। এক পর্যায়ে বিউটি পার্লারে এসে পরিচয় উভয়ে পরিচিত হয়। এর পর থেকে তাদের দেখা স্বাক্ষাত হয়। পরে মহিলা ফোনে তাকে বলে সে অসুস্থ্য, ডাক্তার দেখানোর জন্য টাকা লাগবে। কয়েকদিন পর বলে তার মা ও বোন অসুস্থ্য টাকা লাগবে। এতে জসিম ৩ মাসে প্রায় অর্ধলাখ টাকা বিকাশের মাধ্যমে ও সরাসরি এসে দিয়েছেন। অবশেষে গত ঈদুল ফিতরের পর দেখা করতে জসিম আউশকান্দি বিউটি পার্লারে। সেখান থেকে পার্লারের মালিক দুই বোনকে নিয়ে যাই বিশ্বরোডের পাশে শাকিল হোটেলে। সেখানে যাওয়ার পর একজন বাড়ি চলে যায়। অপরজনকে নিয়ে হোটেলে খাওয়া দাওয়ার এক পর্যায়ে সে তার মোবাইল ফোন হাতে দেখতে পায় এতে তার (যুবতীর) তার নগ্ন, অর্ধনগ্ন অবস্থার ভিডিও কলের ছবি ফোনে রয়েছে। তখন সে জানতে চায় এগুলো মোবাইলে কেন রেখেছি। উত্তরে মাঝে মধ্যে দেখার জন্য। এ কথা বলার পরই সে চতুরতার আশ্রয় নিয়ে বান্ধবীর বাসায় যাবার কথা বলে একটি রিক্সযোগে জসিমকে যুবতীর বাড়ি নিয়ে যায়। সেখানে নানা রকম নির্যাতনের পর তার সাথে থাকা টাকা, জাতীয় পরিচয়পত্রসহ প্রয়োজনীয় জিনিসপত্র জোরপূর্বক তারা নিয়ে নেয়। মোবাইল ফোনে ছবি রাখার দায়ে ওই যুবতী, তার ভাই, বোন ও পিতা তাকে মারপিটের এক পর্যায়ে তাকে হত্যার পরিকল্পনার কথাবার্তা শুনে জীবন রক্ষার্থে চিৎকার শুরু করলে পার্শ্ববর্তীর বাড়ির ২/৩জন লোক এসে তাকে রক্ষা করেন। পরে তিনি আউশকান্দি বাজারে এসে বিষয়টি বাজারের কয়েকজন ব্যবসায়ীকে অবগত করলে তারা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতির নিকট বিচার দেওয়ার পরামর্শ দেন। কিন্তু তিনি সভাপতিকে না পেয়ে ওয়াহাব ম্যানশনে অবস্থিত বিভিন্ন ব্যবসায়ীদের বিষয়টি অবহিত করেন। পরে আমি স্থানীয় সাংবাদিকদের স্মরনাপন্ন হন। এ ঘটনা তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানান।
এ ব্যাপারে অভিযুক্ত বিউটি পার্লারের মালিকের কাছে মোবাইল ফোনে বিষয় সম্পর্কে জানতে চাইলে, তিনি সরাসরি সাংবাদিকদের কাছে এসে বলেন, যার সাথে তার প্রেমের সম্পর্ক তিনি দোকানের কর্মচারী এবং প্রবাসীর স্ত্রী। গত ৩/৪ মাস ধরে ওই যুবতী তার পার্লারে কাজ করছেন। এক পর্যায়ে পার্লার মালিক এবারের মতো ক্ষমা চেয়ে তার নাম বা দোকানের নাম সংবাদে প্রকাশ না করার অনুরোধ জানান।
এদিকে বাজার এলাকায় এ ঘটনার জানাজানি হলে শুরু হয় নানা সমালোচনা। সচেতন মহলের দাবি সামাজিক দায়বদ্ধতা হিসেবে ওই পার্লার মালিককে বাজার থেকে বিতারিত না করলে এলাকার অনেক যুবক যুবতি নষ্টের পথে ধাবিত হবে। এতে স্থানীয় প্রশাসন, সচেতন যুব সমাজ ও থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করছেন এলাকাবাসী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com