সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১২:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে এক যুবক ভর্তি পরিবেশ ও নিরাপত্তায় আপোষহীন শিল্প প্রতিষ্ঠান সায়হাম গ্রুপ পানির অভাবে গুঙ্গিয়াজুরী হাওর বিরান ভূমিতে পরিণত বানিয়াচঙ্গে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার শায়েস্তাগঞ্জে আপনজনের উদ্যোগে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ বিথঙ্গল জেডিসি উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অনিয়ম ও স্বেচ্ছারিতার অভিযোগ হবিগঞ্জ জেলা যুবদলের সাথে যুবদলের কেন্দ্রীয় মনিটরিং টিমের কর্মীসভা নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নে গণফোরামের ৭নং ওয়ার্ড কমিটি গঠিত সারা বছরই অরক্ষিত থাকে বানিয়াচঙ্গের শহীদ মিনার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা দ্রুত সামনের দিকে এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির
চুনারুঘাটে চা-বাগানের নৈশ প্রহরী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

চুনারুঘাটে চা-বাগানের নৈশ প্রহরী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটের গিলানী চা-বাগানের নৈশ প্রহরী অমর তন্তুবায় হত্যা মামলার আসামী আব্দুল আউয়ালকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া আব্দুল আউয়াল হলহলিয়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে। রবিবার রাত অনুমান ২টার দিকে চুনারুঘাট থানার ওসি তদন্ত আশরাফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ গিলানী চা বাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এ বিষয়ে ওসি তদন্ত বলেন, ধারনা করা হচ্ছে পরকীয়ার বলি হয়ে অমর খুন হয়েছে। অমরের শ্যালকের স্ত্রী মালতীর সাথে আব্দুল আউয়ালের পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি অমর জানত এবং এ নিয়ে আব্দুল আউয়ালের সাথে অমরের বেশ কয়েকদিন কথাকাটাকাটি হয়েছে। ধারণা করা হচ্ছে এরই সূত্র ধরে আব্দুল আউয়াল অমরকে খুন করেছে। তদন্তে আরো অনেক কিছু বেরিয়ে আসবে।
প্রসঙ্গত : ২০ জুন বৃহস্পতিবার রাম প্রায় ১১ টার দিকে অমর তন্তুবায়কে খুন করা হয়। ওইদিন রাত নয়টায় ওই চা বাগানের ২৬ নম্বর সেকশনে তার স্বামী দায়িত্ব পালনে যান। রাত ১১টা ৩২ মিনিটে পুষ্পর ভাই রাজন তন্তবায়কে ফোন করে অমর ডিউটিতে গেছে কি না জানতে চায় একই কাজে নিয়োজিত থাকা কবির। এর কিছুক্ষণ পর অমরের বাড়িতে এসে অমরকে পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে দ্রুত চলে যায় কবির। অমরের স্ত্রী পুষ্প তাকে পিছনে ডাকাডাকি করলেও কবির আর ফিরে তাকায়নি।
খবর পেয়ে অমরের স্বজনরা ওই স্থানে গিয়ে খোঁজাখুঁজি করে বাগানের রাস্তার পাশে অমরের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখেন। পরে চুনারুঘাট থানায় খবর দেয়া হয়। রাত আনুমানিক ১টায় চুনারুঘাট থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী পুষ্পা তন্তু বায় বাদী হয়ে আব্দুল আউয়ালসহ কয়েকজনকে আসামী করে মামলা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com