শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে বিএনপি নেতা শান্তির পিতার দাফন সম্পন্ন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ এপ্রিল, ২০১৪
  • ৩৫০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার করগাওঁ ইউনিয়নের সাকোয়া গ্রামের প্রাক্তণ মেম্বার ও বিশিষ্ট সমাজ সেবক এবং ইউপি বিএনপির সভাপতি সাহাব উদ্দিন শান্তির পিতা আলহাজ্ব আশরাফ উদ্দিনের দাফন গতকাল সোমবার সকালে সম্পন্ন হয়েছে। মরহুমের জানাযার নামাজে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হাসিম, নবীগঞ্জ পৌর সভার প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান মেহের আলী মহালদার, ছাইম উদ্দিন, প্রাক্তণ চেয়ারম্যান আব্দুর রউপ, ছালেহ আহমদ, বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু, সাংগঠনিক সম্পাদক শিহাব চৌধুরী, জেলা ওলামা দলের সহ-সভাপতি মাওঃ মোস্তফা আল হাদীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ অংশ নেন। তবে মরহুমের বড় ছেলে সাহাব উদ্দিন শান্তি গ্রাম্য দাঙ্গা-হামাঙ্গা ও মামলা মোকদ্দমার কারণে তার বাবাকে শেষবারের মতো দেখার ভাগ্য হয়নি। উল্লেখ্য, রবিবার সন্ধ্যা ৬.৫৫ ঘটিকার সময় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।
এদিকে শান্তির পরিবার, আত্মীয় স্বজন ও গ্রামবাসী মরহুম আশরাফ উদ্দিনের জানাযা ও দাফন কাজ নিয়ে যখন ব্যস্থ ঠিক তখনই মরহুমের ভাতিজা আব্দুল আউয়ালের প্রায় ১২ কেদার জমির পাকা ধান বর্গা চাষীরা কাটার সময় সাগরের লোকজন জোরপূর্বক নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় বর্গাচাষী করগাওঁ গ্রামের ফৈরাজ আলীর শক্ত ভূমিকার কারণে দুর্বৃত্তরা ধান রেখে পালিয়ে যায়। বিষয়টি জমির মালিক আব্দুল আউয়াল উপস্থিত উপজেলা চেয়ারম্যানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতাদের অবহিত করেছেন। ঘটনাটি জানাযার নামাজে উপস্থিত সকল শ্রেণী-পেশার মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
উল্লেখ্য, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিএনপি নেতা সাহাব উদ্দিন শান্তি ও যুবলীগ নেতা আব্দুল কদ্দুছ সাগরের লোকজনের মাঝে দাঙ্গা, হাঙ্গামা, সংঘর্ষ, বাড়িঘর লুটপাটসহ প্রায় ১১টি হত্যাকান্ড সংঘটিত হয়েছে। এ নিয়ে উভয় পক্ষে ডজনখানেক মামলা মোকদ্দমা রয়েছে। অনেকের বিরুদ্ধে রয়েছে গ্রেফতারী পরোয়ানা। প্রায় বছর দেড়েক ধরে দু’গ্র“পের দু’ প্রধান সাগর ও শান্তি রয়েছে গ্রাম ছাড়া। যার কারনে বাবার মূখটি শেষবারের মতো দেখতে পারেননি শান্তি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com