শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শহর থেকে ঠিকাদার অপহরণের ৮ ঘন্টার পর উদ্ধার ॥ আটক ৩

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ মে, ২০১৯
  • ৫৩০ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ শহরের বেবিষ্ট্যান্ড এলাকা থেকে এক সাব ঠিকাদারকে অপহরণ করার ৮ ঘন্টা পর হবিগঞ্জ সদর থানার পুলিশ উদ্ধার করেছে। এ সময় ৩ অপহরণকারীকে হাতেনাতে আটক করেছে পুলিশ। আটককৃত অপহরণ কারীরা হল:- বানিয়াচং উপজেলা সদরের পূর্বঘর গ্রামের মহিব উল্লার পুত্র হাফিজুর রহমান (৩০), হাজরা পাড়া গ্রামের বাদল মিয়ার পুত্র খেলু মিয়া (৩০) ও আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর গ্রামের মহেন্দ্র দাসের পুত্র দিপংকর দাস (৩২)। এ ঘটনায় অপহৃত শাল্লা উপজেলার মুরাপুর গ্রামের মহন চন্দ্র লাল দাসের পুত্র ঠিকাদার অমল চন্দ্র দাস বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, অমল চন্দ্র দাস দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার এলাকায় বসবাস করে ঠিকাদারীর কাজ করে আসছেন। এক্সেভেটারের ভাড়া ২ লাখ টাকার জন্য গত বুধবার সন্ধ্যায় চৌধুরী বাজার এলাকা থেকে উল্লেখিতরাসহ আরও ২ জন অমল দাসকে অস্ত্রেও মুখে জিম্মি করে বেবীস্ট্যান্ড ঘোষপাড়া এলাকার একটি বাসায় জিম্মি করে রাখে। বিষয়টি শহরে চাওর হলে সন্ধ্যা থেকে সদর থানার এসআই অমিতাব ও ইকবাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ অমল দাসকে উদ্ধার করার জন্য সাড়াশি অভিযান শুরু করে। এক পর্যাযে মোবাইল টেকিংয়ের মাধ্যমে নিশ্চিত হয় অমল ঘোষপাড়া এলাকায় আছে। বুধবার দিবাগত রাত ৩টার সময় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে এবং অপহরণকারী তিনকে আটক করে। পরে অমলকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। গতকাল বৃহস্পতিবার বিকালে অপহরণকারী ৩ জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় এবং অপহৃত ভিকটিম অমল বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তৌহিদুল ইসলামের আদালতে অপহরণের লোমহর্ষক বর্ণনা দিয়ে তার নিজ জিম্মায় মুক্তি পায়। অপর একটি সূত্র জানায়, অজ্ঞাত আরও ২ জনকে সদর থানায় আটক করা হয়েছে। তবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে সদর থানার ওসি সহিদুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং আটক ৩ আসামীর বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে। রিমান্ডে জিজ্ঞাসাবাদ করে তাদের কাছ থেকে আরও রহস্য উদঘাটন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com