শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বানিয়াচঙ্গের মহিলাকে সৌদি আবর মাফিয়া চক্রের নিকট বিক্রির অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯
  • ৪৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের এক মহিলাকে সৌদি আরব পাটিয়ে মাফিয়া চক্রের হাতে তুলে দিয়ে ৩ লাখ ৮০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মানব পাচার আইনে ২ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল হবিগঞ্জ মানব পাচার দমন ট্রাইব্যুনল-১ এ মামলাটি দায়ের করা হয়েছে। মামলার অভিযুক্তরা হচ্ছে বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের নজিপুর গ্রামের ক্ষিতিশ দাসের পুত্র স্কুল শিক্ষক কৃপেন্দ্র দাস ও একই ইউনিয়নের চান্দপুর গ্রামের মোছাব্বির চৌধুরীর পুত্র টিপু চৌধুরী। মামলাটি ৭ কার্যদিবসের মধ্যে স্বাক্ষীদের জবানবন্দি সহ প্রতিবেদন দেয়ার জন্য হবিগঞ্জ পিবিআইর নিকট প্রেরনের নির্দেশ প্রদান করা হয়েছে।
মামলার বাদী কাগাপাশা ইউনিয়নের ইছবপুর গ্রামের গ্রামের আরজ আলীর স্ত্রী রাসিদা আক্তার সেবিনা আরজিতে উল্লেখ করেন, অভিযুক্ত কৃপেন্দ্র দাস ও টিপু চৌধুরী ২০১৮ সনের ফেব্র“য়ারী মাসের দিকে তাদের বাড়ি গিয়ে বলে যে, ৮০ হাজার টাকা দিলে লিগ্যাল ভিসায় বাদীনীকে সৌদীআরব পাঠাতে পারবে এবং মাসিক বেতন হবে ৫০ হাজার টাকা। তাদের প্রস্তাবে তারা রাজি হয়ে ২০১৮ সনের ৭ এপ্রিল ৮০ হাজার টাকা তাদের নিকট দেয়া হয়। এ সময় তারা ১৫ দিনের মধ্যে ফ্লাইট হবে বলে জানায়। সে অনুযায়ী অভিযুক্তরা ২১ এপ্রিল তাদের বাড়িতে গিয়ে সেবিনাকে তাদের সাথে ঢাকা নিয়ে যায়। ২দিন পর ২৩ এপ্রিল রাত ১০ টার দিকে বিমানবন্দর নিয়ে কৃপেন্দ্র দাস পাসপোর্ট ও টিকেট হাতে দেয়। রাত ৩ টার দিকে ফ্লাইট হয়। অভিযুক্তদের কথানুযায়ী একজন বাঙ্গালী তাকে বিমানবন্দর থেকে একটি বাসায় নিয়ে যায়। সেখানে ময়মনসিংহের এক মহিলাও ছিল। ৩/৪দিন পর তাদের আরেকটি বাসায় নিয়ে যায়। সেখানে কয়েকজন বাঙ্গালী তার উপর পাশবিক নির্যাতন শুরু করে। প্রতিবাদ করলে শারিরীক নির্যাতন করে। কিছুদিন পর তাকে মাফিয়াচক্রের নিকট বিক্রি করে। তারা আরেকটি বাসায় নিয়ে পাশবিক নির্যাতন শুরু করে। প্রতিবাদ করলে তাকে মারধর করে। এভাবে কয়েকমাস চলার পর মাফিয়াচক্র ৩লাখ টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হবে বলে জানায়। তাদের কথানুযায়ী সে তার মায়ের সাথে যোগাযোগ করলে তারা বাড়ি-জমি বিক্রি করে ৩ লাখ টাকা অভিযুক্তদের নিকট প্রদান করলে মাফিয়া চক্র তাকে থানার সামনে ছেড়ে দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাকে জেল হাজতে প্রেরণ করে। এদিকে জেল থেকে এক পুলিশের মাধ্যমে বাড়ি যোগাযোগ করলে তার মা আরো ২২ হাজার টাকা জেলে পাটাইলে গত পৌষ ১২ তারিখ বাংলাদেশ বিমানে দেশে আসে। পরে অভিযুক্তরা টাকা ফেরৎ দেবে বলে জানায়। কিন্তু টাকা না দেয়ায় মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com