বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে গভীর রাতে দোকান ঘর ও সীমানা প্রাচীর ভাংচুর

  • আপডেট টাইম শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫৩৪ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুুর গ্রামে রাতের আধারে লিজ নেয়া সরকারী জায়গায় নির্মিত দোকান ঘর ও সীমানা প্রাচীর ভাংচুর করা হয়েছে। এঘটনায় এলাকা জুড়ে টান টান উত্তেজনা বিরাজ করছে। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, কয়েক বছর পূর্বে সরকারী জায়গা লিজ নিয়ে সেই জায়গার উপর ঘর নির্মাণ করেন বুরহানপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাছিত। এ জায়গা নিয়ে একই গ্রামের যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন সাথে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাছিত এর বিরোধ চলে আসছিল। এর জের ধরে গতরাত অনুমান দেড়াইটার দিকে কে বা কারা বাছিত মিয়ার নির্মাণাধীন দোকান ঘর ও সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে এবং গুলি ছুড়ে চারিদিকে আতংক ছড়ায়। এঘটনায় এলাকাজুড়ে আতংক বিরাজ করছে। খবর পেয়ে রাতেই তাৎক্ষণিকভাবে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি স্বাভাবিক করেন।
এব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল বাছিত মিয়ার চাচাতো ভাই আলী জাহান জানান, গতরাতে ২০-২৫জন লোক বন্দুক ও দেশীয় অস্ত্রশস্ত্র সহকারে দোকানঘর সীমানা প্রাচীর ভাংচুর করে। এসময় স্থানীয় লোকজন বিকট শব্দ শোনে এগিয়ে গেলে চারিদিকে প্রায় ৮-১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতংক ছড়ায়।
এ ব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী জাকির হোসেন জানান, মাদ্রাসা নির্মাণের জন্য ওই সরকারী জায়গা খালি করে দেয়ার জন্য বার বার পাঞ্চায়েত এর পক্ষ থেকে বলা হয়েছে আমাকে ফাঁসানোর উদ্দেশ্যে বাছিত মিয়ার লোকজন ওই ঘর ভেঙ্গে এখন আমার উপর দোষ দিচ্ছে। এঘটনার সাথে আমি জড়িত নই। বাছিত মিয়ার নিজ বাড়িতেও আমার জায়গা আছে কাগজপত্র থাকার পরও সেটাও দখল করে আছে।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন জানান, জায়গা নিয়ে জাকির ও বাছিতের মাঝে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বাছিত মিয়ার নির্মাণাধীন ঘর ভাংচুর করা হয়। তিনি বলেন গুলি ছুড়ার বিষয়টি সঠিক নয়। রাত্র হওয়ায় ভাঙ্গনের শব্দ বিকট ভাবে ছড়িয়ে পড়ে। পুলিশ যাওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com