শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রাষ্ট্রীয় পিষ্টপোষকতায় সন্ত্রাস দেখলো হবিগঞ্জবাসী-গউছ

  • আপডেট টাইম সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮
  • ৫৬৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ এক বিবৃতিতে বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাষ্ট্রীয় পিষ্টপোষকতার সন্ত্রাস দেখলো হবিগঞ্জবাসী।
জনগণ প্রত্যাশা করেছিল, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের রায়ের প্রতিফলন হবে, ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পাবে, আবারও গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। কিন্তু রাষ্ট্রযন্ত্রের কাছে জনগণের পরাজয় হয়েছে। জনগণের বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে, গণতন্ত্র হত্যা করা হয়েছে, আওয়ামীলীগের বিজয় হয়েছে, আর গণতন্ত্রের পরাজয় হয়েছে। যার মাধ্যমে সারা জাতিকে অন্ধকারে ঠেলে দেয়া হয়েছে।
হবিগঞ্জের মানুষ লক্ষ্য করেছে- একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ এলাকায় বিএনপি নেতাকর্মীদের গণ গ্রেফতার করা হয়েছে। ধানের শীষের কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানী করেছে, ভয়ভীতি দেখিয়েছে, ধানের শীষের প্রচারণায় হামলা করা হয়েছে। এত প্রহসনের পরও হবিগঞ্জের মানুষ স্বতস্ফুর্তভাবে ভোট কেন্দ্রে উপস্থিত হয়েছিলেন ভোট দেয়ার জন্য। কিন্তু সকাল ১০টার পর থেকেই হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ এলাকার ভোট সেন্টারগুলো রাষ্ট্রীয় পিষ্টপোষকতায় দখল করে নেয়া হয়। ভোট সেন্টারগুলোতে ধানের শীষের এজেন্ট থাকতে দেয়া হয়নি। জেলা রিটার্নিং অফিসারসহ প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবহিত করা হলেও আমরা ন্যায় বিচার পাইনি।
তিনি বলেন, হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জবাসীর নিকট চিরকৃতজ্ঞ, আজীবনের জন্য ঋণী হয়ে থাকব, জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তাদের পাশে থাকবো। সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে মানুষ ভোট দিতে সেন্টারে গিয়েছিলেন, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করতে ভোট দেয়ার চেষ্টা করেছেন, আমাদের পাশে দাড়িয়েছিলেন। তবে ইতিহাস সাক্ষি, গণতন্ত্র বারবার হোচট খেয়েছে, বাঁধাগ্রস্থ হয়েছে, যারাই গণতন্ত্রকে ধ্বংস করার চেষ্টা করেছে, তারা ইতিহাসের আস্তকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠা হবে, আবারও জনগণের বিজয় নিশ্চিত হবে, ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com