শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ইনাতগঞ্জ ইউপি’র সাবেক চেয়ারম্যান বাতেন গ্রেপ্তার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ৫৪৮ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ সংবাদদাতা ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আব্দুল বাতেন (৪৫)কে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গত রবিবার দিবাগত গভীর রাতে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন ইনাতগঞ্জ ইউনিয়নের দীঘিরপার গ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র। পুলিশ সূত্রে জানা যায়, রবিবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীরের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের দীঘিরপার গ্রামে ইনাতগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আব্দুল বাতেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার তাকে আদালতের প্রেরণ করা হয় ।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, নির্বাচনকে সামনে রেখে নাশকতার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com