শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নিউইয়র্কে কর্মীসভায় এমপি আবু জাহির ॥ জনগণের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে

  • আপডেট টাইম সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বাংলাদেশের বিরুদ্ধে অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছে। বর্তমানে আবার নতুন করে ষড়যন্ত্র করা হচ্ছে। দেশের মানুষ ষড়যন্ত্রকারীদের সাথে নেই। জনগণের সকল প্রত্যাশা পূরণের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করবে বাংলাদেশের মানুষ। জাতীয় এবং আন্তর্জাতিকভাবে বর্তমান সরকারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। সফল কর্মসূচি পালনের মাধ্যমে প্রাবসী আওয়ামী লীগ নেতৃবৃন্দ এর উপযুক্ত জবাব দিয়ে বিশ্বের দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন।
ড. ইউনুছ ক্ষুদ্র ঋণ দিয়ে দেশের মানুষকে বিপাকে ফেলেছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠীকে ক্ষুদ্র সঞ্চয়ের ব্যবস্থা করে দিয়েছেন। যে কারণে দারিদ্র্যতা হ্রাস পেয়েছে। দেশের দরিদ্র মানুষ এখন স্বাবলম্বী হয়ে উঠেছে। বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল।
শনিবার সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭৩তম সাধারণ অধিবেশনে যোগদান কর্মসূচি উপলক্ষে নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা এখন শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রী নন। তিনি এখন বিশ্বনেত্রী। আওয়ামী লীগের জন্য নয়, বাংলাদেশের জনগণের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করতে হবে। তিনি আরো বলেন, বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতাসহ বিভিন্ন ভাতা চালু, একটি বাড়ি একটি খামার প্রকল্পসহ প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের মাধ্যমে দেশের জনগণের মুখে হাসি ফুটিয়েছে আওয়ামী লীগ। শুধু তাই নয়, ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে মহান নেতৃত্বের প্রমাণ দিয়েছেন প্রধানমন্ত্রী। সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই। এ সময় তিনি নৌকার পে স্ব স্ব এলাকায় ঐক্যবদ্ধ কাজ করার জন্য প্রবাসী নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।
এ সময় এমপি আবু জাহির বলেন, বিএনপি-জামায়াত দেশের জনগণের ভোটের অধিকার ছিনিয়ে নিয়োছিল। কিন্তু জাতির পিতার সুযোগ্য কন্যা জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন। শুধু তাই নয় দুর্নীতির মাধ্যমে দেশকে পিছিয়ে দিয়েছিল তারা। পিছিয়ে পড়া বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে বর্তমান সরকার। তাই জনগণ আওয়ামী লীগকে বিশ্বাস করে।
নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুর রহমান রফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমদাদ চৌধুরীর পরিচালনায় কর্মীসভায় বিশেষ অতিথি’র বক্তৃতা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আইরিন পারভীন, কৃষক লীগ নেত্রী শামীমা শাহরিয়ার, মহানগর আওয়ামী লীগ নেতা শিমুল হাসান, এমএ করিম, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ। কর্মী সভায় নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com