শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত মাধবপুর গড়ে তুলব ইনশাল্লাহ-সৈয়দ শাহজাহান

  • আপডেট টাইম বুধবার, ২৬ মার্চ, ২০১৪
  • ৫০৫ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন-বৃহত্তর সিলেটের সিহদ্বার হিসাবে খ্যাত মাধবপুর একটি গুরুত্ব পূর্ন উপজেলা। উপজেলাবাসী যে প্রত্যাশা নিয়ে আমাদেরকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করেছেন তাদের সেই প্রত্যাশা পূরনে আমরা সকলে দল-মতের উদ্বে উঠে সততা ও নিষ্টার সাথে অর্পিত দায়িত্ব পালন করে যাব ইনশাল্লাহ। এ পরিষদের সেবা সকলে সমান ভাবে পাবে। এ ক্ষেতে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত মাধবপুর গড়ে তুলব। তিনি শপথ গ্রহন শেষে গতকাল মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা পরিষদে আসলে উপস্থিত শত শত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এ সময় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সুফিয়া আকতার হেলেন বক্তব্য রাখেন।
এ সময় চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীর, সামসুল ইসলাম কামাল, মাহবুবুর রহমান সোহাগ, মীর খুরশেদ আলম, পারভেজ চৌধুরী, সামসুল ইসলাম মামুন, বিএনপি নেতা আলাউদ্দিন আর রনি, হাজী অলিউল্লাহ, আরজু মিয়া, সুমন চৌধুরী, হাবিবুর রহমান মানিক, মাসুক মিয়া, মাসুদ আলী, বাদশা, গোলাপ খান, ফিরোজ মিয়া, বাবুল হোসেন, এনায়েতউল্লাহ, রোকনউদ্দিন লস্কর, ছাত্রদল নেতা মোস্তফা কামাল বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিশেষ মোজানাত করেন মাওলানা ফারুক আহম্মদ। পরে তিনি তার কার্যালয়ে গেলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com