সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রেমিকার সাথে বিশ্বাসঘাতকতা করায় তেঘরিয়ার খোকনকে গলা টিপে হত্যা ॥ প্রেমিকা ও তার বন্ধু ও বান্ধবী গ্রেফতার হবিগঞ্জ জেলাকে মডেল হিসেবে গড়ে তুলতে চান জেলা প্রশাসক ইশরাত জাহান খোশ আমদেদ মাহে রমজান সার-বীজ বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ স্বাস্থ্যবিধি অনুসরণ না করে রাস্তায় বের হওয়া মানেই জীবনের ঝুঁকি ব্রি ৮৮ জাতের নতুন ধান আগাম কাটতে পেরে বেজায় খুশি কৃষক হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা ঠিকাদারের বিরুদ্ধে সুতাং বাজারের পুরাতন ব্রীজের রাড বিক্রির অভিযোগ ॥ ট্রাক বোঝাই রড আটক বানিয়াচংয়ে ব্র্যাক সিড এর ধান কর্তন সহায়তা কর্মসূচি ল্যাবএইড হাসপাতালে ৮ কেজি ওজনের টিউমার অপসারণ সংবাদ সম্মেলন দাবী ॥ গ্রাম্য মাতব্বরদের ইন্ধনে বানিয়াচংয়ে প্রতিপক্ষের হামলায় নারী আহত
সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত মাধবপুর গড়ে তুলব ইনশাল্লাহ-সৈয়দ শাহজাহান

সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত মাধবপুর গড়ে তুলব ইনশাল্লাহ-সৈয়দ শাহজাহান

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান বলেন-বৃহত্তর সিলেটের সিহদ্বার হিসাবে খ্যাত মাধবপুর একটি গুরুত্ব পূর্ন উপজেলা। উপজেলাবাসী যে প্রত্যাশা নিয়ে আমাদেরকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করেছেন তাদের সেই প্রত্যাশা পূরনে আমরা সকলে দল-মতের উদ্বে উঠে সততা ও নিষ্টার সাথে অর্পিত দায়িত্ব পালন করে যাব ইনশাল্লাহ। এ পরিষদের সেবা সকলে সমান ভাবে পাবে। এ ক্ষেতে সকলের সহযোগিতা প্রয়োজন। আমরা সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত মাধবপুর গড়ে তুলব। তিনি শপথ গ্রহন শেষে গতকাল মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা পরিষদে আসলে উপস্থিত শত শত জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এ সময় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট সুফিয়া আকতার হেলেন বক্তব্য রাখেন।
এ সময় চেয়ারম্যান সৈয়দ মোঃ আলমগীর, সামসুল ইসলাম কামাল, মাহবুবুর রহমান সোহাগ, মীর খুরশেদ আলম, পারভেজ চৌধুরী, সামসুল ইসলাম মামুন, বিএনপি নেতা আলাউদ্দিন আর রনি, হাজী অলিউল্লাহ, আরজু মিয়া, সুমন চৌধুরী, হাবিবুর রহমান মানিক, মাসুক মিয়া, মাসুদ আলী, বাদশা, গোলাপ খান, ফিরোজ মিয়া, বাবুল হোসেন, এনায়েতউল্লাহ, রোকনউদ্দিন লস্কর, ছাত্রদল নেতা মোস্তফা কামাল বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক দলের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিশেষ মোজানাত করেন মাওলানা ফারুক আহম্মদ। পরে তিনি তার কার্যালয়ে গেলে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com