বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আজ বানিয়াচং উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতিটি কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ম্যাজিস্ট্রেট আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ আজ ॥ ৪৩টি কেন্দ্রের মধ্যে ঝুঁকিপূর্ণ ২৩টি নবীগঞ্জ উপজেলা নির্বাচন ॥ হলফনামায় সম্পত্তির যেসব তথ্য উল্লেখ করলেন আলোচিত ৫ প্রার্থী স্থানীয় সরকার মন্ত্রীর সঙ্গে হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারের সৌজন্য স্বাক্ষাৎ পরিবেশের ভারসাম্য রক্ষায় ভূমিকার জন্য পুরস্কার পেল “সানশাইন ব্রিকস” নানা ক্ষেত্রে কৃতিসন্তানদের সম্মাননা জানাল অ্যাসেট গ্রুপ-হবিগঞ্জ হবিগঞ্জের ডাকাত সর্দার সহিদ শ্রীমঙ্গল থেকে গ্রেফতার বানিয়াচঙ্গের আদম ব্যবসায়ীকে ১ বছর কারাদণ্ড দিল আদালত জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ পৌরসভার তৎপরতা অব্যাহত নবীগঞ্জে ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে ১০টি হারভেস্টার মেশিনটি বিতরণ

মতবিনিময় সভায় এএসপি পারভেজ আলম চৌধুরী ॥ জনগণকে আইনী সহায়তার জন্য পুলিশ সব সময় প্রস্তুত

  • আপডেট টাইম বুধবার, ১ আগস্ট, ২০১৮
  • ৪৩৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার খাগাউড়া গ্রামে তথা কথিত পঞ্চায়েতের নামে মাতব্বরদের দুঃশাসন আর চলবে না বলে হুশিয়ারি দিয়েছেন বাহুবল-নবীগঞ্জ সার্কেলের এএসপি পারভেজ আলম আলম চৌধুরী। গতকাল মঙ্গলবার সকাল ১০টায় স্কুল মাঠ প্রাঙ্গণে খাগাউড়া গ্রামবাসির আয়োজনে কমিউনিটিং পুলিশিংয়ের এক আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরও বলেন, জনগণকে আইনী সহায়তা দেওয়ার জন্য পুলিশ সব সময় প্রস্তুত রয়েছে। যদি কেউ সমাজের শান্তি শৃংখলা ভঙ্গ করতে চায় তা হলে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। এছাড়াও খাগাউড়া গ্রামে তথা কথিত পঞ্চায়েত যাতে করে আর কাউকে হয়রানি না করতে পারে সে জন্য মাতব্বরদের দ্রুতই আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হবে এবং নিরীহ লোকজনকে নিরাপত্তা দিতে বাহুবল ও নবীগঞ্জ পুলিশের মাধ্যমে খাগাউড়া গ্রামে টহল জোরদার করা হবে। স্নানঘাট ইউনিয়নের চেয়ারম্যান ফেরদৌস আলমের সভাপতিত্বে ও সাবেক মেম্বার কামাল হোসেন চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাহুবল মডেল থানার ওসি মোঃ মাসুক আলী, ওসি তদন্ত দস্তগীর হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এর পুর্বে অনুষ্ঠানের শুরুতেই খাগাউড়া গ্রামের ভোক্তভোগীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন, মোঃ আব্দুর রহিম মেম্বার, রইছগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, আব্দুল কাদির চৌধুরী সেলু, কাজল মিয়া, শাহিনুর রহমান হিরা, নাসির উদ্দিন, শ্যামল রায়, প্রদীপ সূত্রধর, চন্দন রায়, জুনাব আলী, নাবীদ আলী, কামরুল হোসেন, শহীদ মিয়া, হাফিজুর রহমান, আবিদুর রহমান প্রমুখ।
ভোক্তভোগীরা ওই গ্রামের মাতব্বর গংদের চালানো দুঃশাসন সম্পর্কে পুলিশকে অবহিত করেন। এ সময় তারা মাতব্বরদের নিজেদের আধিপত্য ধরে রাখতে গ্রামের সরকারি জলমহালের বিশাল অঙ্কের টাকা নেওয়া, খেয়াল-খুশিমতো বিচার সালিসের মাধ্যমে লোকজনকে সমাজচ্যুত করাসহ নানান নির্যাতনের কথা পুলিশের সামনে তুলে ধরেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com