বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রজেরিয়ায় আক্রান্ত নিতুর পাশে দাঁড়ালেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ মে, ২০১৮
  • ৪০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিরল প্রজেরিয়া রোগে আক্রান্ত শিশু নিতু। সে শায়েস্তানগর এলাকার বাসিন্দা ওয়ার্কশপ ব্যবসায়ী কামরুল হাসান এবং মা আয়েশার কোলে জন্ম নেয় ২০০৭ সালে। জন্মের ৩ মাস পর নিতু হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এতে নিতুর হাত, পা, মুখ, শরীরের চামড়া শুকিয়ে আস্তে আস্তে বৃদ্ধদের রূপ ধারণ করে। বর্তমানে ১১ বছর বয়সী ওই শিশু দেখতে অনেকটাই বুড়োদের মতো। চিকিৎসকরা বলছেন, এ রোগে আক্রান্তদের গড় আয়ু মাত্র ১৩ বছর। চিকিৎসা করাতে করাতে সর্বশান্তপ্রায় পরিবার।
অবশেষে বিরল এই রোগে আক্রান্ত শিশুটির পাশে দাঁড়িয়েছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।
মঙ্গলবার দুপুরে তিনি নিতুর বাসায় গিয়ে তাকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। এছাড়াও তার পরিবারের জন্য সরকারিভাবে একটি বসতঘর নির্মাণ করে দেওয়াসহ বিভিন্নভাবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন তিনি। একই সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিতুর পরিবারকে নগদ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুল জাহিদ পাভেল, হবিগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ জেলা তাতীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমানসহ নানা শ্রেণি-পেশার লোকজন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com