শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জ পৌর মেয়রসহ ১০ জনের বিরুদ্ধে জিডি ॥ পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনায় শ্রমিক লীগ নেতাসহ আটক ১৪

  • আপডেট টাইম সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ৫৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহা সড়কের শায়েস্তাগঞ্জের নচরতপুর এলাকায় সিএনজি শ্রমিক ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়েরী মামলায় শায়েস্তাগঞ্জ শ্রমিকলীগ সভাপতি সালাউদ্দিনসহ এ পর্যন্ত ১৪ জনকে আটক করা হয়েছে। রাত সাড়ে ১২টা পর্যন্ত সালাউদ্দিন শায়েস্তাগঞ্জ থানায় আটক রয়েছেন। অপর দিকে বিভিন্ন কারণে শায়েস্তাগঞ্জের মেয়র সহ বিভিন্ন জনের বিরুদ্ধে ১০টি জিডি দায়ের করা হয়েছে। মামলা এবং জিডি পুলিশ বাদী হয়ে করা হয়েছে।
নিষেধাজ্ঞা থাকা সত্বেও ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিক্সা সিএনজি চলাচল করায় গত ২৬ এপ্রিল বৃহস্পতিবার ৫টি অটোরিক্সা সিএনজি আটক করে পুলিশ। এর প্রতিবাদে গত ২৭ এপ্রিল সকালে সিএনজি শ্রমিকরা শায়েস্তাগঞ্জের নছরতপুর নামক স্থানে মহাসড়কে অবরোধ ও অগ্নি সংযোগ করে। এ খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের মহাসড়ক থেকে সরে যেতে অনুরোধ করে। এসময় পুলিশের সঙ্গে বাকবিতান্ডার এক পর্যায়ে শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ১৫জন পুলিশসহ কমপক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়। এ সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে ৭শ শ্রমিকের বিরুদ্ধে পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়। ওই মামলায় ২৭ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করে। এদিকে গতকাল রবিবার ৩জনকে আটক করা হয়। এদিকে গতকাল বিকেলে শ্রমিকলীগের সভাপতি মোঃ সালাউদ্দিনকে আটক করে পুলিশ। এব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, সালাউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। রাত সাড়ে ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সালাউদ্দিন শায়েস্তাগঞ্জ থানায় আটক রয়েছেন।
এদিকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে অভিযান চালিয়ে ২৭টি অটোরিক্সা সিএনজি আটক করে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ জসিম উদ্দিন খন্দকার জানান, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র ছালেক মিয়া ও সিএনজি শ্রমিক-মালিক পক্ষের দাবীর প্রেক্ষিতে আটক সিএনজি গুলো না ছাড়ায় বিভিন্নভাবে হুমকি দেওয়ায় ১০টি জিডি এন্ট্রি করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com