শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

বাহুবলে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা জনপ্রতিনিধি, সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

  • আপডেট টাইম বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৪৪৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ বলেছেন, প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করলেই সমাজ থেকে মাদক নামক সামাজিক ব্যাধি দূর করা যাবে। যখন কোন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালাবে তখন কোন প্রতিবন্ধকতা সৃষ্টি না করে সহযোগিতার হাত বাড়িয়ে দিলেই সম্ভব মাদক নির্মূল। গতকাল মঙ্গলবার বাহুবল উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরও বলেন, বাহুবল উপজেলার শিক্ষার হার বৃদ্ধি করতে সকল শ্রেণি পেশার নাগরিকদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। শিক্ষার দিক দিয়ে পিছিয়ে পড়া এ উপজেলাকে এগিয়ে নিতে প্রাথমিক শিক্ষায় আরও গুরুত্ব দিতে হবে। তিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের যুগান্তকারী উদ্যোগ “বাহুবল উপজেলার সার্বিক শিক্ষা আন্দোলন-২০১৮” কার্যক্রমে সকল ধরণের সহযোগিতা প্রদানেরও আশ্বাস প্রদান করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আশিষ কর্মকারের পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহ আহমেদ আওলাদ, ইব্রাহিম মুন্সী, আসকার আলী, সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া, ফেরদৌস আলম, শাহ আব্দাল মিয়া তালুকদার, আজমল হোসেন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মুদ্দত আলী, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, বাহুবল কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক অলিউর রহমান অলি, কৃষি অফিসার রেজাউল করীম, প্রাণি সম্পদ অফিসার আমজাদ হোসেন ভূইয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, যুব উন্নয়ন কর্মকর্তা হোসেন শাহ, সমবায় কর্মকর্তা মমতাজুর রহমান, সমাজ সেবা কর্মকর্তা নুসরাত-ই এলাহী, আনসার ভিডিপি কর্মকর্তা আফসানা আনজুম, মাধ্যমিক কর্মকর্তা আশরাফ হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হামিদ প্রমুখ।
এছাড়াও একই দিন দুপুর ১২টায় প্রায় ২৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত মিরপুর চৌমুহনীতে ড্রেনেজ ও কালভার্ট প্রকল্পের উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে মিরপুর ইউনিয়ন কমপ্লেক্সে আয়োজিত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান মোঃ সাইফুদ্দিনের সভাপতিত্বে ও বাহুবল মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন।
উল্লেখ্য, মিরপুর চৌমুহনীর রাস্তাটি জলাবদ্ধতার কারণে দীর্ঘদিন ধরে ব্যবহারে অনুপযোগি হয়ে পড়েছিল। এ সমস্যা সমাধানের জন্য বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন উদ্যোগ গ্রহণ করেন। তাঁর আহ্বানে মিরপুর চৌমুহনীর ব্যবসায়ীদের ২০ লাখ ও উপজেলা প্রশাসনের ৬ লাখ মিলিয়ে প্রায় ২৬ লাখ টাকা ব্যয়ে এ নির্মাণ কাজটি সম্পন্ন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com