বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে আমার এমপি ডট কম চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ॥ মাদক ব্যবসার সিন্ডিকেটসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ মার্চ, ২০১৮
  • ৪৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আমার. এমপি. ডটকম নামক এক এনজিওর মাধ্যমে চাঁদাবাজী, চাকুরীর তদবীর, মাদক ব্যবসার সিন্ডিকেটসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ পাওয়া গেছে। ওই এনজিও’র চেয়ারম্যান সুশান্ত দাসের ঘনিষ্ট শ্যামল বণিক গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে শ্যামল বণিক জানান, সুশান্ত দাস তাকে অস্ত্রের মুখে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে হবিগঞ্জের জনপ্রিয় নেতা আতাউর রহমান সেলিমের বিরুদ্ধে ফেইসবুকে লাইভে বক্তব্য দিতে বাধ্য করে। পরে সে আমার মোবাইল নিয়ে যায়। সেখান থেকে ফেইসবুক এর আইডি ও পাসওয়ার্ড নিয়ে আমাকে বলে যদি সেলিমকে কিছু জানাই তাহলে এই আইডি থেকে কোন মন্ত্রীর বিরুদ্ধে অথবা কোন মাওলানার বিরুদ্ধে স্ট্যাটাস দিয়ে আমাকে ফাঁসিয়ে দিবে। পরে তার কাছ থেকে কৌশলে বেরিয়ে আসি এবং আমার ফেইসবুক আইডি ও পাসওয়ার্ড উদ্ধার করি। এখন আমি বুঝতে পারছি যদি সত্য কথা না জানানো হয় তাহলে এই সুশান্তর মুখোশ সমাজে উন্মোচিত হবে না। তার কাছে আরও অনেক নিরীহ লোক হয়রানীর শিকার হবে।
শ্যামল বনিক আরও বলে, সুশান্ত দাস আমার.এমপি.ডটকমের মাধ্যমে লাইভ অনুষ্ঠানের কথা বলে এমপি এবং নেতাদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। জয়ের সাথে ব্যাক্তিগত সম্পর্ক আছে বলে প্রধানমন্ত্রীর কাছ থেকে নৌকার টিকেট এনে দিবে বলে বিভিন্ন এলাকার নেতাদের কাছ থেকে টাকা নিয়েছে। সুতাং এলাকার সুখিয়া রবি দাসের পরিবারকে সহায়তা করবে বলে লন্ডনে ২০/২৫ লাখ টাকা চাঁদা তুলে আত্মসাৎ করেছে। পর্তুগাল ও সুইজারল্যান্ড পাঠাবে বলে অনেক লোকের কাছ থেকে ৭০/৮০ লাখ টাকা নিয়ে আত্মসাৎ করেছে। আমাকেও (শ্যামল বণিককে) পর্তুগাল পাঠাবে বলে আমার.এমপি.ডটকমের সদস্য হিসাবে কাজ করার পর ১৩ মাসের বেতন বাবদ ৩ লাখ ২৫ হাজার টাকা আত্মসাৎ করেছে।
শ্যামল বণিক জানায় এখন তার জীবন হুমকির মুখে আছে। এ ব্যাপারে সে প্রশাসনের সহযোগিতা কামনা করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার সহকর্মী রাহুল দাস গুপ্ত, কৌশিক আচার্য্য পায়েল ও জহুর আমীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com