শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

খেলাধুলাই পারে যুবসমাজকে বিপদগামী পথ থেকে রক্ষা করতে-মোতাচ্ছিরুল ইসলাম

  • আপডেট টাইম রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর প্রেসিডেন্ট মোঃ মোতাচ্ছিরুল ইসলামের পৃষ্টপোষকতায় দীর্ঘদিন পরে হবিগঞ্জ সদর উপজেলার আটগ্রামের গ্রামের হাওরে গতকাল দুপুর থেকে বিকেল পর্যন্ত হয়ে গেল গ্রাম বাংলার প্রাচীন ঐতিহ্য ঘৌড়দৌর প্রতিযোগিতা। আট গ্রামের বিশিষ্ট মুরব্বী গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং লুৎফুর রহমান শাস্তু মেম্বার ,ফয়জুল্লাহ ও মাছুম বিল্লাহর যৌথ পরিচালনায় উক্ত ঘৌড়দৌর প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন মোতাচ্ছিরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন রাজিউড়া ইউপি চেয়ারম্যান এনামুল হক শেখ কামাল, হবিগঞ্জ চেম্বার এর পরিচালক এনএম ফজলে রাব্বী রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম। প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুনাই মিয়া, ফুল মিয়া, নবীর হোসেন, আব্দুল হেকিম, সত্তর মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। দীর্ঘদিন পরে অনুষ্টিত এই ঘৌড়দৌর প্রতিযোগিতায় বিভিন্ন উপজেলা থেকে ঘোড়া অংশগ্রহন করেন। আর এই প্রতিযোগিতা উপভোগ করতে প্রায় অর্ধলক্ষাধিক লোকের সমাগম ঘটে। প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেন জালালী। ২য় স্থান অর্জন করেন ইলিয়াছ রাজা। ৩য় স্থান অর্জনস করেন সোনার চাঁন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উক্ত ঘৌড়দৌর প্রতিযোগিতার পৃষ্টপোষক, চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট ও হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ মোতাচ্ছিরুল ইসলাম।
এ সময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন বর্তমানে যুবসমাজ মাদকের ভয়াল থাবায় বিপদগামী হচ্ছে। বিনোদন ও খেলাধুলাই পারে যুবসমাজকে এই বিপদগামী থেকে রক্ষা করতে। তিনি আয়োজক ও সকল দর্শকদেরকে ধন্যবাদ জানান। একই সাথে তিনি এই জায়গায় প্রতিযোগিতাটি অনুষ্টিত করার জন্য পৃষ্টপোষকতা করার জন্য আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com