বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

বানিয়াচংয়ে হবিগঞ্জ মালিক সমিতির ৩টি সিএনজি ভাঙচুর ॥ আহত ১০

  • আপডেট টাইম শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ৪০৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গে হামলা চালিয়ে কয়েকজন সিএনজি চালককে আহত ও সিএনজি কার্যালয় ভাংচুর করা হয়েছে। এ ঘটনায় প্রায় সাড়ে ৫ঘন্টা বানিয়াচং-হবিগঞ্জ সড়কে সিএনজি চলাচল বন্ধ ছিল। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, সিএনজি মালিক সমিতির চুক্তি অনুযায়ী হবিগঞ্জ সিএনজি মালিক হবিগঞ্জ সিএনজি ষ্টেশনে এবং বানিয়াচং সিএনজি মালিক সমিতি বানিয়াচং সিএনজি ষ্টেশনে ম্যানেজার নিয়োগ করেন। উভয় ষ্টেশন থেকে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে সিএনজি চলাচল করে আসছে। কিন্তু সম্প্রতি মুসা নামে জনৈক ব্যক্তি হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির চুক্তি ভঙ্গ করে হবিগঞ্জ সিএনজি ষ্টেশনে একজন ম্যানেজার নিয়োগ দেন। হবিগঞ্জ ষ্টেশনে ম্যানেজার নিয়োগ করায় সিএনজি মালিক শ্রমিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছিল। হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির গাড়িগুলো হবিগঞ্জ থেকে যাত্রী নিয়ে বানিয়াচং সিএনজি ষ্টেশনে যায়। কিন্তু পরে হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির গাড়িগুলোতে কোন যাত্রী না দিয়ে জামায়াত নেতা মুসা বানিয়াচং থেকে খালি গাড়ি ফেরত পাঠিয়ে দেন। এভাবে মাস খানেক অতিবাহিত হলেও এর কোন সমাধান হয়নি। এ বিষয়ে মুসার সঙ্গে হবিগঞ্জ মালিক সমিতির নেতৃবৃন্দ যোগাযোগ করলে তিনি তাদেরকে নিজস্ব লোক নিয়োগ দিয়ে গাড়ি চালানোর কথা বলেন। এরই পরিপ্রেক্ষিতে গত ২৭ ফেব্র“য়ারী হবিগঞ্জ মালিক সমিতি বানিয়াচংয়ে ম্যানেজার নিয়োগ দেয়।
হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, গতকাল শুক্রবার সকালে বানিয়াচংয়ে মুসা ও তার সঙ্গীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির ৩টি সিএনজি এবং বানিয়াচংয়ে হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির কার্যালয় ভাংচুর করে। এ সময় হবিগঞ্জ সিএনজি মালিক সমিতির কয়েকজন চালক আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com