বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

মাধবপুরে ৬০ লাখ টাকা মূল্যের ইয়াবার চালানসহ একই পরিবারের আটক ৬

  • আপডেট টাইম সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুরে ৬০ লাখ টাকা মূল্যের ইয়াবার চালান আটক করেছে পুলিশ। এ সময় একটি জীপগাড়ি ও একই পরিবারের ৬ জনকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। গতকাল রোববার ভোর ৫টা ৫০মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকা থেকে জীপ গাড়িসহ ইয়াবা ও ৬ জনকে আটক করা হয়।  উদ্ধার করা ইয়াবার পরিমাণ ২০হাজার পিস। আটককৃতরা হচ্ছে, সিলেটের কতোয়ালী থানার গোয়াইপাড়া এলাকার মৃত দুদু মিয়ার ছেলে আবুল কালাম (৪৮),  আবুল কালামের স্ত্রী মোছাঃ ফাতেমা (৩৮), মেয়ে রহিমা কালাম রুহী (২১), ছেলে ইমন আহমেদ (২৩) ও ইমন আহমেদের স্ত্রী শামীমা আক্তার শাম্মী এবং ৭ বছর বয়সী শিশু রিমা কালাম রুমি।
এদিকে আটককৃতরা নিজেদেরকে বাউল শিল্পী বলে দাবি করছে। ওই গাড়ি থেকে গানের সরঞ্জমাধিও উদ্ধার করা হয়েছে। ইয়াবা সম্পর্কে তারা কিছু জানেনা বলে পুলিশকে জানিয়েছে। গতকাল রবিবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করে হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, চট্রগ্রাম থেকে সিলেটগামী একটি কালো রংয়ের জীপগাড়িযোগে (চট্র-মেট্রো-গ-০২-০২৮৬) ইয়াবার চালান নিয়ে সিলেটের দিকে আসছে মর্মে পুলিশের কাছে খবর আসে। এরই প্রেক্ষিতে রাত ৩টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ ও মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ একদল পুলিশ সদস্য ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মুন্সী টাওয়ার এলাকায় চেকপোস্ট স্থাপন করেন। ভোর রাত ৫টা ৫০মিনিটের দিকে ওই জীপগাড়িটির চালক চেকপোস্ট দেখতে পেয়ে এর অদূরে সড়কের পাশে গাড়ি রেখে পালিয়ে যান। এসময় যাত্রীদের কাছে চালকের পালিয়ে যাওয়া সম্পর্কে জানতে চাইলে তারা কিছু জানেনা বলে পুলিশকে জানায়। পরে গাড়ি তল্লাশি করে বনাটের ভেতরে লুকানো অবস্থায় পলিথিনে মোড়ানো ১০০টি প্যাকেট থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। পরে জীপ গাড়িসহ উল্লেখিত যাত্রীদের পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়।
পুলিশ সুপার জানান যে, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গত বৃহস্পতিবার চট্রগ্রামের ফটিছড়ির মাইজভান্ডারের ওরসে যাওয়ার জন্য সিলেট থেকে ২ হাজার ৫শ টাকায় তারা জীপ গাড়িটি যাওয়া-আসার জন্য ভাড়া করে। তবে তারা চালকের পরিচয় জানেনা বলে জানায়। তাদেরকে নামিয়ে দিয়ে চালক চলে যায়। ৩ ফেব্র“য়ারি রাত ৯টার দিকে চালক পুনরায় ওরস স্থলে আসে। পরে তারা সেখান থেকে সিলেটে উদ্দেশ্যে রওয়ানা দেয়।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার জানান, আটককৃতরা ইয়াবা সম্পর্কে কিছু জানেনা বলে দাবি করছে। তবে তাদের সম্পর্কে তদন্ত চলছে। তারা সিলেটের যে বাসায় ভাড়া থাকত সেখানেও খোঁজখবর নেয়া হচ্ছে। এদের মধ্যে একটি শিশুও রয়েছে তার প্রতি যাতে কোন হয়রানী না হয় সে ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com