শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জ সদর, লাখাই ও আজমিরীগঞ্জ উপজেলা নির্বাচন কে কোন প্রতীক পেলেন

  • আপডেট টাইম শনিবার, ৮ মার্চ, ২০১৪
  • ৪৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৩ মার্চ হবিগঞ্জ সদর, লাখাই ও আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। গতকাল জেলা রিটার্নিং অফিসার মোঃ আবদুর রউফ প্র প্রতীক বরাদ্ধ প্রদান করেন। এ সময় প্রার্থী ও প্রার্থীর পক্ষে লোকজন উপস্থিত ছিলেন। নিম্নে প্রার্থীর নাম ও প্রাপ্ত প্রতীক প্রদান করা হল-
হবিগঞ্জ সদর উপজেলা ঃ বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক (ঘোড়া), আওয়ামীলীগ সমর্থিত মোতাচ্ছিরুল ইসলাম (আনারস), বিএনপির সমর্থিত গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল (দোয়াত কলম), জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট কামাল উদ্দিন সেলিম (কাপ-পিরিচ) ও গণফোরাম নেতা আব্দুল হাসিব চৌধুরী (টেলিফোন)।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবিদুর রহমান (টিউবওয়েল), জেলা কৃষকদল সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল (তালা), শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর আহমেদ জুয়েল (চশমা) ও আওয়ামীলীগ নেতা নুরুল আমিন ওসমান (উরোজাহাজ)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ফেরদৌসী আরা বেগম (ফুটবল), বিএনপি’র নুরুন্নাহার শিমুল (হাঁস) ও সুরাইয়া আক্তার রাখী (কলস)।
লাখাই ঃ
বর্তমান চেয়ারম্যান রফিক আহমেদ (উরোজাহাজ), আওয়ামীলীগ নেতা আবুল হাশেম মোল্লা মাসুম (দোয়াত-কলম), অমরেন্দ্র লাল রায় (টেলিফোন), উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ (ঘোড়া), উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সালেহ আহমেদ (কাপ-পিরিচ), বিএনপি নেতা তাজুল ইসলাম মোল্লা তাজ (মোটর সাইকেল) ও আব্দুল ওয়াহেদ ওয়াহিদুজ্জামান আগা মিয়া (আনারস), ডক্টর এম আখতার আহাদ চৌধুরী স্বপন (চিংড়ি মাছ) এবং খেলাফত মজলিসের মাওলানা আব্দুল কুদ্দুস (ফেস টুপি)।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান বিএনপি নেতা এস আর তালুকদার শাহনুর (মাইক), আওয়ামীলীগ নেতা মোঃ শফিউল আলম, আমিনুল ইসলাম আলম (তালা), সুমন ভূঁইয়া (চশমা), মফিউল আলম (টিয়া পাখি) ও মোর্শেদ কামাল চৌধুরী (টিউবওয়েল)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের ফয়জুন্নেছা খানম (ফুটবল), নুরুন্নাহার বেগম (পদ্মফুল), রেহানা বেগম (হাঁস) ও স্বপ্না রাণী আচার্য্য হেপী  (কলস)।
আজমিরীগঞ্জ ঃ
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভূঁইয়া (কাপ-পিরিচ), সাধারণ সম্পাদক আতর আলী (মোটর সাইকেল), বিএনপি’র হাবিবুর রহমান (আনারস) ও স্বতন্ত্র প্রার্থী রওশন মোশাররফ শাবানা (ঘোড়া)।
ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হীরেন্দ্র পুরকায়স্থ (মাইক), আওয়ামীলীগের নাজমুল হাসান (উরোজাহাজ), প্রদীপ রায় (তালা), জামায়াতের ডাঃ আব্দুল হাই (টিউবওয়েল) ও বিএনপি’র অ্যাডভোকেট সাইদুল আমিন চৌধুরী শিরুল (চশমা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আ’লীগের হেনা বেগম (কলস) ও স্বতন্ত্র প্রার্থী রোকসানা আক্তার (হাঁস)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com