শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচংয়ে বাড়িঘর গুড়িয়ে দেয়া হয়েছে প্রকাশিত সংবাদের প্রতিবাদে উমরপুর গ্রামবাসীর সভা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০১৭
  • ৫৭৩ বা পড়া হয়েছে

গত ১৯ ডিসেম্বর দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকায় ‘বানিয়াচংয়ে ১৫ পরিবারের বাড়িঘর গুড়িয়ে দিয়েছে দর্র্বৃত্তের দল’ শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উমরপুর গ্রামবাসী। মঙ্গলবার সন্ধ্যার দিকে উমরপুর বাজারে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হন গ্রামবাসী। ওই সভায় গ্রামের অন্তত হাজারো জনতার সমাগম ঘটে। মুক্তিযোদ্ধা জালাল সিদ্দিকীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরুব্বি ফইরাজ মিয়া, সাবেক ইউপি সদস্য আবদুর রউফ, এলাইছ মিয়া, ছালেক মিয়া, নায়েব আলী, আ: রহমান, অনু মিয়া, আশরাফ উদ্দিন, মনর আলী, রিপন মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, বাড়িঘর গুড়িয়ে দেয়ার অভিযোগে যাদের বিরুদ্ধে মামলা হয়েছে জুনাব আলীসহ তারা কেউ জড়িত নন। জুনাব আলী কোনো মামলার আসামিও নন। ঘটনার সঙ্গে তারা জড়িত নন পুলিশি তদন্তে সেটি প্রমাণিত হলে পুলিশ বিজ্ঞ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেছেন। সাদা স্ট্যাম্পে দস্তখত নেয়া হয়নি। এটিও মিথ্যা।
তাজিম উদ্দিন ও তার পরিবারের সদস্যরা চিহ্নিত চোর-ডাকাত এবং উগ্র-উশৃঙ্খল। তাজিমের বোনেরা অসামাজিক কার্যকলাপে জড়িত। মদ, গাঁজা ও জোয়ার আসর বসিয়ে যুবসমাজকে ধ্বংস করে আসছে। উমরপুর গ্রামবাসীর সামাজিক পঞ্চায়েত ও স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও পাশাপাশি গ্রাম কাগাপাশা, হায়দরপুর, চানপুর, গোজাখাইর এর গণ্যমান্য ব্যক্তিবর্গ তাদের সংশোধন হয়ে চলার জন্য বহুবার পঞ্চায়েতের মাধ্যমে মৌখিক অনুরোধ করেন। এরপরও চলতে থাকে তাদের কুকর্ম। গত ৪ এপ্রিল দিনে-দুপুরে তাজিমের ৩ বোনসহ অজ্ঞাতনামা আরও ৩ জন যুবতী এনে উচ্চস্বরে অশ্লীল নাচ-গান শুরু করে। আলেম সমাজ, নওজোয়ান ও বায়োবৃদ্ধদের মধ্যে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হলে ৭শ থেকে ৮শ জনতা বাড়ি ঘেরাও করে অশ্লিল নাচ-গান বন্ধের অনুরোধ জানান। বাঁধা-নিষেধ না মেনে উল্টো তাদের ওপর চড়াও হন তাজিম উদ্দিনগণ। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় কে কাকে মারধর করেছে এবং ভাংচুর করেছে তাদেরকে পুলিশসহ কেউ-ই সনাক্ত করতে পারেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com