মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

বাহুবলের স্বাস্থ্য সেবা পরিদর্শনে বিভাগীয় কমিশনার নাজমান আরা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
  • ৪৩৩ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের স্বাস্থ্য সেবা পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার নাজমান আরা খানুম। এ উপলক্ষে তিনি গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলা রাজসুরত কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। তিনি কমিউনিটি ক্লিনিকের সেবা প্রদান সম্পর্ক সংশ্লিষ্টদের সাথে কথা বলেন অবগত হন এবং কিভাবে আরও ভাল স্বাস্থ্য সেবা প্রদান করা যায় সে ব্যাপারে দীর্ঘ পরামর্শ দেন। পরে তিনি উপজেলার পুটিজুরি পরিবার পরিকল্পনা কেন্দ্রও পরিদর্শন করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মনীষ চাকমা, এডিসি জেনারেল নূরুল ইসলাম, বাহুবল উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন তারা মিয়া, সাবেক ছাত্রনেতা মোঃ সাহাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com