শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাধবপুরে জাতীয় পার্টির সম্মেলনে আতিক ॥ সুখ, শান্তি, সমৃদ্ধি ও উন্নয়ন জন্য জাতীয় পার্টির কোন বিকল্প নেই

  • আপডেট টাইম রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
  • ৪২২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন-জাতীয় পার্টির শাসন আমলে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছিল। পাশাপাশি দেশের মানুষ শান্তিতে ছিলেন। বর্তমানে দেশে মানুষ ভাল নেই। দেশের মানুষের সুখ, শান্তি, সমৃদ্ধি ও উন্নয়ন জন্য জাতীয় পার্টির কোন বিকল্প নেই। দেশে শান্তি ও উন্নয়নের লক্ষ্যে আগামী নির্বাচনে পল্লীবন্ধু এরশাদ যাদেরকে এমপি প্রার্থী ঘোষণা করবেন তাদেরকে নির্বাচিত করার জন্য তিনি আহ্বান জানান। গতকাল শনিবার সন্ধ্যায় মাধবপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন। তিনি আরো বলেন-পল্লীবন্ধু এরশাদ এ দেশে উন্নয়নে সূচনা করেছিলেন। তিনি মসজিদ, মাদ্রাসার বিদ্যুত ও পানি বিল মহকুপ করেছিলেন। রাষ্ট্র ধর্ম ইসলাম ঘোষণার পাশাপাশি শুক্রবার ছুটি দিন ঘোষণা করেন। চাকুরী জীবিদের জন্য ২টি ঈদের বোনাস চালু করেছেন। হিন্দু ধর্মালম্ভীদের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে ছুটি ঘোষণাসহ দুটি ঈদের সমপরিমান বোনাস চালু করেছিলেন। হিন্দু বৌদ্ধ কল্যাণ ট্রাস্ট গঠনসহ জেলা, উপজেলা প্রতিষ্ঠাসহ বহু উন্নয়ন করেছেন তিনি। দেশে উন্নয়নে পল্লীবন্ধু এরশাদের কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে পল্লীবন্ধু এরশাদকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে হবে। সভায় বক্তারা তাকে হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে প্রার্থী হওয়ার দাবি জানালে তিনি বলেন-দলীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে পল্লীবন্ধু এরশাদ তাকে যে আসনে প্রার্থী ঘোষণা করবেন তিনি সেই আসনেই নির্বাচন করবেন। মাধবপুর উপজেলা জাপার সভাপতি আলহাজ্ব কদর আলী মোল্লার সভাপতিত্বে ও জাতীয় যুবসংহতির সভাপতি ফকির কাউছার আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেষ্ঠা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, কেন্দ্রীয় সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পাল, জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ, জেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক প্রভাষক এসএম লুৎফুর রহমান, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোস্তফিজুর রহমান ময়না, সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর, সুলতান আবু তাহের। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা জাপা নেতা আক্তার হোসেন মনির, মিজানুর রহমান দুলাল, আব্দুল ওয়াহাব মিয়া, রজব আলী, হাজী আবুল বাশার, সৈয়দ মিয়া পাঠান, আলমগীর, শাহ আলম মোল্লা, জুয়েল মিয়া, শাহীন মিয়া প্রমূখ। সভায় বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেষ্ঠা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া বলেন-পল্লীবন্ধু এরশাদের শাসন আমলে বিনা মূল্যে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ করা হয়েছিল। এর আগে কোন শিক্ষার্থীরা বিনা মূল্যে বই পেতেন না। তিনি সারাদেশসহ হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামী সংসদ নির্বাচনে পল্লীবন্ধু এরশাদের মনোনীত প্রার্থীদের নির্বাচিত করতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে জেলা জাপার সদস্য সচিব শংকর পাল বলেন-দেশে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার জন্য আগামীতে পল্লীবন্ধু এরশাদকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। এ জন্য জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের এখন থেকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে। মানুষের বাড়ি বাড়ি গিয়ে পল্লীবন্ধুর এরশাদের সুশাসনের কথা তুলে ধরতে হবে।
সম্মেলন শুরু হওয়ার পূর্বে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে উপজেলা বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা সম্মেলন স্থলে উপস্থিত হন। এর পল্লীবন্ধু এরশাদ জিন্দাবাদ শ্লোগানে সম্মেলন স্থল মুখরিত হয়। সম্মেলন শেষে আলহাজ্ব কদর আলী মোল্লাকে সভাপতি, আব্দুল ওয়াহাবকে সাধারণ সম্পাদক ও মোঃ রজব আলীকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা কমিটি ও মিজানুর রহমান দুলালকে সভাপতি, মোঃ কবির ভূইয়াকে সাধারণ সম্পাদক ও হাজী আবুল বাশারকে সাংগঠনিক সম্পাদক করে মাধবপুর পৌর জাপার কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির নেতৃবৃন্দকে আগামী ১৫ দিনের ভিতরে উপজেলা ও পৌর জাপার পূর্ণাঙ্গ কমিটি গঠনের করা নির্দেশ দেয়া হয়। পরে উপজেলা জাপার কার্যালয়ে পল্লীবন্ধু এরশাদের রোগমুক্তি কামনা করে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com