শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

লাখাইয়ে পূজা মন্ডপ পরিদর্শনকালে এমপি আবু জাহির ॥ সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী বর্তমান সরকার দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করতে বদ্ধ পরিকর। ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্ম ও বর্ণের মানুষ যুগ যুগ ধরে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছে। আমাদের সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে। আমরা বিশ্বাস করি ‘ধর্ম যার যার, উৎসব সবার’। আর বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।
বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত লাখাই উপজেলার গোপালপুর, বলাকান্দি, ভবানীপুর, বেগুনাই, মাদনা, লাখাই, কৃষ্ণপুর, মুড়াকরি, ভাদিকারা, বুল্লা, করাবসহ বিভিন্ন সবক’টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে পূজামন্ডপ পরিদর্শন ও পূজারীদের সাথে সৌজন্য স্বাক্ষাতকালে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এ কারণে হবিগঞ্জ-লাখাইয়ে একের পর এক রাস্তা ও ব্রীজ নির্মাণ করে যাচ্ছে। জীবনযাত্রার মান ও আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক কর্মসূচি সফলতার সঙ্গে বাস্তবায়ন করছে। তাই দেশের জনগণ আওয়ামী লীগ সরকারকে বিশ্বাস করে। আর বিএনপি জামায়াত দেশে বোমাবাজীর মাধ্যমে অরাজকতা সৃষ্টি করে বলেই তাদেরকে ঘৃণা করেন জনগণ।
বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে শিক্ষা, যোগাযোগ এবং স্বাস্থ্য ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। এ সময় আগামী নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানালে জনগণ একযোগে সমর্থন করে আওয়ামী লীগ সরকারকে আবারো বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ইউপি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত ভট্টাচার্য্য, সাবেক জেলা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, আওয়ামী লীগ নেতা মোজাহিদ মিয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডঃ খোকন গোপসহ উপজেলা ও সকল ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com