বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জনগণ আশার আলো দেখছে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মে, ২০১৭
  • ৬১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন, ঐক্যের প্রতীক হিসাবে শেখ হাসিনাকে আওয়ামী লীগের সভাপতি বানানো হয়েছিল। অনেক প্রতিকূল পরিবেশে তিনি দলের দায়িত্ব নিয়েছিলেন। তাঁর নেতৃত্বে শুধু আওয়ামী লীগ নয়, বাংলাদেশের মানুষ নতুন আশার আলো দেখছে। যদি শেখ হাসিনা আওয়ামী লীগের হাল না ধরতেন তাহলে ২১ বছর পর আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারতো না। আওয়ামী লীগ সবসময় ষড়যন্ত্রের কাছে পরাজিত হয়েছে। এখনও ষড়যন্ত্রকারীরা ছোবল দিতে তৎপর রয়েছে। এ ব্যাপারে দলের সকল নেতাকর্মীদেরকে সজাগ থাকতে হবে।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৬তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে গতকাল সন্ধ্যায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় অনেকেই দলে প্রবেশ করছেন। অনেকেরই পদ-পদবীর উচ্চাকাংঙ্খা রয়েছে। কিন্তু নেতৃত্বের জন্য দেখতে হবে, কারা ছাত্রলীগ করেছেন এবং কারা দলের জন্য জেল খেটেছেন। সেই সকল ত্যাগী নেতাদেরকে মূল্যায়ন করতে হবে। তিনি বলেন, বিএনপি জামায়াত ও যুদ্ধাপরাধ একই সূত্রে গাথা। বিএনপি নেত্রী খালেদা জিয়া ভিশন ২০-৩০ ঘোষণা দিয়ে জনগণের মাঝে ধুম্রজাল সৃষ্টি করেছেন। হাওরে গিয়ে ১০ কেজি চালের পুটলা দিয়ে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। অথচ শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন হাওরের কোনও মানুষ না খেয়ে মরবে না।
জেলা আওয়ামী লীগের সদস্য এডঃ সুলতান মাহমুদের সঞ্চালানায় আলোচনায় অংশ নেন, সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি, জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি এডঃ আলমগীর চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য সজীব আলী, এডঃ শাহ কুতুব উদ্দিন, মোঃ আলমগীর খান, এডঃ হুমায়ুন কবীর সৈকত, উপ-সম্পাদক এডঃ আব্দুল মোছাব্বির বকুল, এডঃ শাহ ফখরুজ্জামান, সদস্য রফিক আহমেদ, শংখ শুভ্র রায়, এডঃ কনক জ্যোতি সেন রাজু, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ এম আকবর হোসেইন জিতু, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই, কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী ও সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিত।
অনুষ্ঠান শেষে ১৭ জুন জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলের তারিখ নির্ধারণ করা হয় এবং ইফতার মাহফিল আয়োজনের জন্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডঃ মোঃ আলমগীর চৌধুরীকে আহ্বায়ক করে একটি উপ কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com