শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে দূর্ঘটনায় কলেজ ছাত্র নিহতের ঘটনায় স্প্রীড ব্রেকার নির্মাণের দাবীতে ছাত্রদের বিক্ষোভ ॥ গাড়ী ভাংচুর

  • আপডেট টাইম বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ৪১১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র মাহফুজ নিহত হওয়ার ঘটনায় গতকাল মঙ্গলবার বিক্ষোভ ও মহাসড়ক অবরোধ করে রাগীব রাবেয়া কলেজের শিক্ষার্থীসহ এলাকাবাসী। বিক্ষোভকারীরা বাস চালকের শাস্তি ও ওই স্থানে গতিরোধক বাধ নির্মাণের দাবী জানান। এ সময় দুটি গাড়ি ভাংচুর করা হয়।
গত মঙ্গলবার দুপুরে কলেজের বিক্ষুব্ধ ছাত্ররা মিছিলসহকারে পানিউমদা এলাকায় মহাসড়ক অবরোধ এবং দুটি গাড়ী ভাংচুর করে। এ সময় উভয় দিকে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার ও ওসি এস এম আতাউর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। পরে কলেজ কর্তৃপক্ষের সাথে আলোচনা করেন তাঁরা। আলোচনায় কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান ইজাজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার, থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান, হাইওয়ে থানার ওসি বিমল ভৌমিক, গোপলার বাজার পুলিশ ফাঁিড়র ইনচার্জ মোহাম্মদ আলী আশরাফ, কলেজের অধ্যক্ষ এনামুল হক এনাম, ইউপি সদস্য আমজদ আলী প্রমুখ।
উল্লেখ্য, গত সোমবার বিকেলে পানিউমদা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মহিবুর মিয়ার ছেলে ও স্থানীয় রাগিব রাবেয়া হাইস্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র মাহফুজ কলেজ থেকে বাড়ি যাওয়ার পথে বড়গাঁও নামকস্থানে বাস চাপায় মাহফুজ নিহত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com