শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ প্রেসক্লাবের তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধন ॥ ৫ লাখ টাকার অনুদান ঘোষণা দিলেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ৪৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রথম এমপি নির্বাচিত হওয়ার পর যখন বিভিন্ন প্রতিষ্ঠানে অনুদান আর উন্নয়নের প্রতিশ্র“তি দেই তখন চিন্তা করতাম সেই প্রতিশ্রতি পূরণ করতে পারব কি না। কারন এর আগে যারা এমপি ছিলেন তাদেরকে বড় কোন অনুদান দিতে দেখিনি কখনও। আল্লাহর ইচ্ছায় জনগণকে দেয়া প্রতিশ্রতি আমি পূরণ করতে পেরেছি। শুধু তাই নয় হবিগঞ্জে আজ বড় বড় উন্নয়ন হয়েছে সবার চোখের সামনে দিয়ে। বিশেষ করে হবিগঞ্জের সাংবাদিকরা এর সবছেয়ে বড় স্বাক্ষী। জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসাবে যেহেতু সকল ক্ষেত্রের আমার উন্নয়নের ছোয়া লেগেছে তাই হবিগঞ্জ প্রেসক্লাবের উন্নয়ন করাও আমার দায়িত্ব। এই ক্লাবের যেমন বৈধ কমিটি রয়েছে তেমনি এটি একটি প্রতিষ্ঠিত সংগঠন। তাই প্রেসক্লাব ভবনের ৩য় তলা নির্মাণ কাজ যেটি শুরু হয়েছে তা শেষ করার জন্য বিভিন্ন পেশাজীবি প্রতিষ্ঠানের এগিয়ে আসা উচিত। এই কাজ যাতে সুন্দরভাবে শেষ হয় তার জন্য তিনি ৫ লাখ টাকা অনুদান প্রদান করিব।
গতকাল দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ক্লাব ভবনের ৩য় তলা নির্মাণ কাজের উদ্বোধন শেষে আয়োজি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা রফিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি শামীম আহছান, মোঃ ফজলুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা মাহবুবুর রহমান, মার্চেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি জগদীশ চন্দ্র মোদক, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলি, মটর মালিক গ্র“পের সাধারন সম্পাদক শঙ্খ শুভ্র রায়, ব্যকস সভাপতি সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, প্রবাসী কমিউনিটি নেতা এম এ মুনিম চৌধুরী বুলবুল, সহযোগী সদস্য বাদল রায়, বাপা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল।
উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল বারী লস্কর, এম এ মন্নাফ, সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, সাবেক সাধারন সম্পাদক নির্মল ভট্টাচার্য্য রিংকু, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি সায়েদুজ্জামান জাহির, সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরী, হাফিজুর রহমান নিয়ন, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক শাকিল চৌধুরী, দৈনিক আয়না সম্পাদক রাশেদ আহমেদ খান, সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম কোহিনুর, দৈনিক খবর প্রতিনিধি নুরুজ্জামান ভূইয়া মামুন, দৈনিক জননীর নির্বাহী সম্পাদক শরীফ চৌধুরী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ শ্রীকান্ত গোপ, এস এম নুরুন্নবী, এটিএন বাংলার এ হালিম, যমুনা টিভির প্রদীপ দাস সাগর, এম এ ওয়াহেদ, জিটিভির নুর উদ্দিন, মোহনা টিভির ছানু মিয়া, দৈনিক খোয়াইর নুরুল হক কবির, এসএ টিভির আব্দুর রউফ সেলিম, বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিছুজ্জামান রতন, কেএমও ওয়াহাব নঈমী, মুজিবুর রহমান, অপু চৌধুরী, সৈয়দ জুনেদুল হাসান, দৈনিক আয়নার টিটো, লোকালয় বার্তার সজলু মিয়া, বিজয় টিভির মাসুক মিয়া।
এর আগে প্রধান অতিথি তৃতীয় তলা নির্মাণ কাজের উদ্বোধনী ফলক উন্মোচন ও নির্মাণ কাজ পরিদর্শণ করেন। উদ্বোধনকালে মোনাজত পরিচালনা করেন ক্লাবের সিনিয়র সদস্য মুফতি খন্দকার নাছির উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com