শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে জেকে স্কুলের বর্ষপুর্তি অনুষ্টানের প্রবেশ কার্ড নকল স্টুডিও মালিক আটক

  • আপডেট টাইম শনিবার, ২৮ জানুয়ারী, ২০১৭
  • ৪৯০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জের ঐতিহ্যবাহি বিদ্যাপিট জে কে উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপুর্তি উদযাপন অনুষ্টান মালার প্রবেশ কার্ড নকল করতে গিয়ে ধরাশায়ী হয়েছেন নবীগঞ্জ ওসমানী রোডস্থ স্বর্ণালী স্টুডিও এর সত্ত্বাধিকারী সাগর দাশ। এ সময় তার কম্পিউটারটি জব্দ করা হয়। ঘন্টাখানেক আটকের পর ক্ষমা প্রার্থনা করে মুক্তি পেয়েছে। এ ঘটনায় নবীগঞ্জে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সুত্রে জানা যায়, নবীগঞ্জ যোগল-কিশোর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপুর্তি উদযাপনের লক্ষে রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়। প্রায় ২ হাজারের অধিক প্রবীন-নবীন শিক্ষার্থীরা রেজিষ্ট্রেশন করেছেন। গঠিত হয়েছিল বিভিন্ন উপ-কমিটি। স্ব স্ব কমিটি তাদের কার্যক্রম অত্যন্ত নিবিড়ভাবে সম্পন্ন করেছেন। ঝামেলা ও নকল এড়াতে রেজিষ্ট্রেশনপ্রাপ্তদের জন্য আই.ডি কার্ড তৈরী করা হয়। গতকাল শনিবার অনুষ্টানের ১ম দিনে রেজিষ্ট্রেশনপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে টি-শার্ট, আইডি কার্ডসহ অন্যান্য উপকরন বিতরণ করা হয়। এই সুবাধে বিতরণকৃত আইডি কার্ড সংগ্রহ করে নবীগঞ্জ ওসমানী রোডস্থ স্বর্ণালী স্টুডিওতে নকল আইডি কার্ড তৈরী করে বিক্রি করা হয়। এ খবর উদযাপন কমিটিসহ রেজিষ্ট্রেশন উপ-কমিটির আহ্বায়ক ঘটনাস্থলে উপস্থিত হয়ে কম্পিউটার জব্দ করেন। এ সময় অভিযোগের সত্যতা পেয়ে মালিক সাগর দাশকে স্কুল ক্যাম্পসে নিয়ে আসেন। ঘটনাটি সাথে সাথে চাউর হয় পুরো শহরে। ছুটে যান সাংবাদিক, পুলিশসহ আইনশৃংখলা উপ-কমিটির আহ্বায়ক মোস্তাক আহমেদ মিলু। বিভিন্ন কম্পিউটার দোকান তল্লাশী করে। এছাড়া আটককৃত সাগর দাশ নিজের অপকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করলে তাকে ছেড়ে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com