শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মাধবপুরে নববধূ’র লাশ উদ্ধার ॥ বোন ও দুই ভাবি আটক

  • আপডেট টাইম শনিবার, ১ অক্টোবর, ২০১৬
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গোবিন্দপুর গ্রাম থেকে নববধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শুক্রবার বিকালে থানার এস.আই মমিনুল ইসলাম লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলের বোন ও দু’ভাবিকে আটক করা হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা যায়-মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে মঙ্গল মিয়া (২৪) রং মিস্ত্রির কাজ করার জন্য শায়েস্তাগঞ্জ পৌর এলাকার নিজ গ্রামে। সেখানে মঙ্গল মিয়ার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ওই গ্রামের আরব আলীর মেয়ে শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের বিএসএস ১ম বর্ষের ছাত্রী জুলেকা আক্তার জলি (২০) এর সাথে। বিষয়টি জলির পরিবার আচ করতে পেরে তাকে গালমন্দ করে। ফলে প্রায় ২ মাস আগে মঙ্গল ও জলি পালিয়ে যায়। শায়েস্তাগঞ্জ থানায় জলি’র বাবা মঙ্গল মিয়া ও তার সহযোগিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে দু’পরিবারে মুরব্বীরা বিষয়টি মিমাংসা করে আনুষ্ঠানিক ভাবে তাদের বিয়ে দেয়া হয়। বিয়ের পর জলি গোবিন্দপুর থেকেই কলেজে আসা যাওয়া করতেন
বৃহস্পতিবার বিকালে জলি শশুর বাড়ীতে বিষপান করলে আত্মীয়-স্বজন তাকে মাধবপুর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কতর্ব্যরত চিকিৎসক জুলিকে ব্রাহ্মনবাড়ীয়া সদর আধূনিক হাসপাতালে রেফার করেন। পরে মূর্মূষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় মারা যায়।
জলি’র মামা নাসির মিয়া জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে মঙ্গল মিয়া ফোন করে জানায় জলি বিষপান করেছে। মঙ্গলবার ভোরে মঙ্গলের বাড়ীতে গিয়ে জলি’র মৃত দেহ পড়ে থাকতে দেখেন। এস ময় মঙ্গলের দু’ভাবি ও বোন ছাড়া সবাই পলাতক দেখতে পেয়ে থানায় খবর দেয়।
থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন জানায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। মৃত তদন্তের রিপোট ছাড়া মৃত্যুর সঠিক কারন বলা যাবে না। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলের দু’ভাবি ও এক বোনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com