শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শোক দিবসসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ যারা ধর্মের নামে বোমাবাজী করে ॥ এরা ইয়াজিদের বংশধর

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৩৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির বলেছেন, ৭৫ এর ১৫ আগস্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করেছিল তাদের প্রেতাত্মারাই পরবর্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে। আওয়ামীলীগের নেতাকর্মীদেরকে হত্যা করে। তারাই সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়াকে হত্যা করে। বর্তমানে তারা বিদেশী নাগরিক আর পুরোহিতদেরকে হত্যা করছে। শোকের মাসে আমাদেরকে সেই সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে। মনে রাখতে হবে যারা ধর্মের নামে বোমাবাজী আর মানুষ হত্যা করে তারা ধর্মের ও মানবতার শক্র। এরা ইয়াজিদের বংশধর।
গতকাল সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে শোকের মাসের শেষ শোক সভায় সভাপতির বক্তব্যে তিনি এথাগুলো বলেন। জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমানের পরিচালনায় শোক সভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, জাতীয় নির্বাহী পরিষদ এর সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, মোহাম্মদ আলী টিপু, আরব আলী, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, যুগ্ম-সাধারন সম্পাদক মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সম্পদকমন্ডলীর সদস্য এডভোকেট আফিল উদ্দিন, আবু বক্কর সিদ্দিকী, অনুপ কুমার দেব মনা, আলমগীর খান, সজিব আলী, আকরাম আলী, অ্যাডভোকেট আতাউর রহমান, অ্যাডভেকেট আব্দুল মোছাব্বির বকুল, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট সুমঙ্গল দাস সুমন, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, পৌর আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট আকবর হোসেন জিতু, যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান চৌধুরী, শ্রমিক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মহিবুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, সাধারণ সম্পাদক মুকিদুল ইসলাম মুকিদ, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান, সরকারী বৃন্দাবন কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান কিবরিয়া ও পৌর ছাত্রলীগের সভাপতি ফয়জুর রহমান রবিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com