শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জে টমটম ছিনতাইকারী আটক ॥ টমটম উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ জুলাই, ২০১৬
  • ৩৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ টমটম ছিনতাইয়ের অভিযোগে সুজন মিয়া (১৮) নামে এক যুবককে আটক করেছে হবিগঞ্জ থানা পুলিশ। তার দেয়া স্বীকারোক্তিতে একটি টমটম উদ্ধার করা হয়। সুজন শহরের তেঘরিয়া এলাকার দুলাল মিয়ার পুত্র। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, গত রবিবার রাত ৯টার দিকে পোদ্দার বাড়ি এলাকায় আউশপাড়া গ্রামের কিশোর চালক রাজু মিয়া (১৪) কে অস্ত্রের মুখে জিম্মি করে ৫/৬ জন ছিনতাইকারী একটি গাছের সাথে বেধেঁ রেখে তার ভাড়ায় চালিত টমটম নিয়ে যায়। এ ব্যাপারে রাজু ও টমটম মালিক সদর থানায় অভিযোগ করলে এসআই আব্দুর রহিমের নেতৃত্বে একদল পুলিশ রবিবার মধ্যরাতে শহরের বিভিন্নস্থানে অভিযান চালায়। পরে উমেদনগর এলাকা থেকে সুজনকে আটক করে থানায় নিয়ে যায়।
সুজনের দেয়া স্বীকারোক্তি মতে কিবরিয়া ব্রীজ সংলগ্ন রামপুর সড়ক থেকে টমটমটি উদ্ধার করা হয়। সুজন পুলিশকে জানায়, মৃত আলা উদ্দিন খানের পুত্র টমটম চোরের গডফাদার শাকিল খান ও সঞ্জব আলীর পুত্র রনিও ছিল। সুজন আরো জানায়, রাজু নিজেই এ নাটক সাজিয়ে তাকে ফাঁসিয়ে দিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com