শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মন্দরী ইউনিয়ন বিএনপির সভাপতির পদত্যাগ

  • আপডেট টাইম শনিবার, ২৮ মে, ২০১৬
  • ৪২৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল আজিজ চৌধুরী (আছকির) দল থেকে পদত্যাগ করেছেন। তিনি গতকাল উপজেলা বিএনপির সভাপতি এডঃ মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীনের নিকট এ পদত্যাগপত্র জমা দেন।
পদত্যাগ পত্রে তিনি উল্লেখ্য করেন, তিনি দীর্ঘদিন যাবত বিএনপির রাজনীতির সাথে জড়িত এবং সততা ও দক্ষতার সাথে বানিয়াচং উপজেলার ১৩নং মন্দরী ইউনিয়ন বিএনপির সভাপতি’র দায়িত্ব পালন করে আসছেন। কিন্তু বর্তমানে শারিরীক অসুস্থতার কারণে দায়িত্ব পালনে অপরাগতা হওয়ায় তিনি বিএনপি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com