বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম শনিবার, ২১ মে, ২০১৬
  • ৩৮৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নারায়নগঞ্জের প্রধান শিক্ষক শ্যামল কান্তিভক্তকে কোন কারণ ছাড়াই জনসমক্ষে অপমান ও লাঞ্চনা করার প্রতিবাদে এবং দায়ী ব্যক্তিদের গ্রেফতার ও বিচারের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল শুক্রবার বিকাল ৪ টায় স্থানীয় দূর্জয় হবিগঞ্জের পাদদেশে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে। এডভোকেট অহীন্দ্র কুমার দত্ত চৌধুরীর সভাপতিত্বে ও এডভোকেট তুষার মোদকের পরিচালনায় উক্ত বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন এড. স্বরাজ রঞ্জন বিশ্বাস, ডাঃ অসিত রঞ্জন দাশ, অহিন্দ্র দত্ত চৌধুরী, এড. অনুপ কুমার দেব মনা, এড. সুবীর রায়, এড. সুধাংশু সূত্রধর, এড. মুরলী ধর দাশ, মঙ্গল রায়, বাদল রায়, স্বপন লাল বণিক, এড. শ্যামল কান্তি দাশ, পিযুষ চক্রবর্ত্তী, শংখ শুভ্র রায়, পার্থ প্রতীম দাশ, নারদ গোপ, শংকর অধিকারী, বিপুল ভট্টাচার্য্য, অলক কুমার চন্দ, এড. বিজন অধিকারী, অমিত ভট্টাচার্য্য, বিশ্বজিত বণিক প্রমুখ।
সভায় বক্তাগণ দোষী ব্যক্তিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান। যে সমস্ত ব্যক্তি শিক্ষকদের অপমান করে লাঞ্চিত করে তারা সন্ত্রাসী, তাদের শাস্তি নিশ্চিত না হলে সুশাসন কায়েম হবে না। সারা দেশের সকল পেশার নাগরিক সমাজ আজ ঐক্যবদ্ধ। তাই সরকারকে কঠোর হাতে এই সকল অপরাধীদেরকে দমনের মাধ্যমে ন্যায়বিচার প্রতিষ্ঠাসহ দেশের সংখ্যালঘু সম্প্রদায়কে নিশ্চিহ্ন করার যে অপপ্রয়াস তা রুখে দাঁড়াতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। এছাড়াও জেলা ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ সংখ্যালঘু সম্প্রদায়ের দাবীদাওয়া সম্বলিত একটি স্মারকলিপি দেশের অন্যান্য স্থানের সাথে সংগতি রেখে জেলা প্রশাসক এর কাছে প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com