শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

পইল ও নিজামপুর ইউনিয়নে জাপা নেতা আতিকের পরামর্শ সভা ও গণসংযোগ

  • আপডেট টাইম শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৩
  • ৪৮৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সিলেট বিভাগীয় সমন্বয়কারী, হবিগঞ্জ জেলা সভাপতি ও হবিগঞ্জ সদর-লাখাই আসনে জাতীয় পার্টি (এরশাদ) মনোনীত এমপি প্রর্থী আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, এ সরকারের অত্যাচার থেকে বাচতে দলমত নির্বিশেষে লাঙ্গলে ভোট দিন। তিনি বলেন সরকার বিরোধী দলের মত জাতীয় পার্টি উপর নির্যাতন শুরু করেছে। ৫ জানুয়ারী নির্বাচনে লাঙ্গলে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহবান জানান।
তিনি বুধবার হবিগঞ্জ সদর উপজেলার পৈল ইউনিয়নের নতুন বাজার মাঠে ও নিজামপুর ইউনিয়নের ঈদগাহ মাঠে জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে পৃথক পরামর্শ সভায় প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন। সদর উপজেলা জাপা সভাপতি আলহাজ্ব মোক্তা হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম মেম্বার এর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাপা সাংস্কৃতিক সম্পাদক ফরিদ মিয়া, সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সদর উপজেলা জাপা মতিউর রহমান, মখলিছ মিয়া, নিজামপুর ইউপি জাপা সভাপতি আনিফ উল্লা, সাধারণ সম্পাদক আজগর আলী, তোরাব আলী, জাহাঙ্গীর মিয়া, তহিদ মিয়া, জহুর আলী, আঃ আওয়াল, আঃ মজিদ মিয়া, যুব সংহতির আহ্বায়ক হুসাইন আহম্মদ, সদস্য সচিব তাহির আহম্মদ সুলতান, এফ এম আক্কাস, রাজু মিয়া, নজরুল ইসলাম, জয়নাল আবেদীন, সায়েম, নাছির, জুয়েল, আকুল মিয়া, কায়েছ মিয়া, জামাল মিয়া, ছাত্র সমাজের আহবায়ক ছাইদুর রহমান প্রমুখ।
এর পূর্বে তিনি পৈল ইউনিয়নে নতুন বাজার সহ বিভিন্ন স্থানে এবং নিজামপুর ইউনিয়নের মুকড়ীপাড়া, পাইকপাড়ায় গণসংযোগ ও প্রচার পত্র বিলি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com