শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শ্রদ্ধাঞ্জলী

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫
  • ৪০৭ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ উপজেলার নগর গ্রামের কৃতি সন্তান স্বনামধন্য বিশিষ্ট চিকিৎসক রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি ডাঃ যোগেন্দ্র চন্দ্র দেব (জন্ম ২৮ ফেব্রয়ারী, ১৯৩৩ ইংরেজী) গত ২২ অক্টোবর ২০১৫ ইংরেজী ঢাকায় দেবের বাসায় পরলোক গমন করেছেন। তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ঐদিনই নগর গ্রামে তার অন্তেষ্টিক্রিয়া অনুষ্ঠানে গ্রামের সর্বস্তরের লোক অংশ গ্রহন করেন এবং তারঁ স্মরনে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের উদ্যোগে বিশেষ প্রার্থনা ও লোক সভা অনুষ্ঠিত হয়। তারঁ পরলৌকিক ক্রিয়া সম্পন্ন করার জন্য এলাকাবাসীকে নিয়ে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে। আগামী ৩ নভেম্বর ২০১৫ ইংরেজী রোজ মঙ্গলবার বৃষোৎস্বর্গ শ্রাদ্ধ্য তার আজমিরীগঞ্জ বাজারস্থ নিজ বাসভবন (মেসার্স আরোগ্য ভবন) এ অনুষ্ঠিত হবে। ৪ নভেম্বর ২০১৫ ইংরেজী রোজ বুধবার সামাজিক অনুষ্ঠান রামকৃষ্ণ সেবাশ্রম ও আজমিরীগঞ্জ ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হবে। ৫ নভেম্বর ২০১৫ ইংরেজী রোজ বৃহস্পতিবার ব্রাহ্মন সেবা এবং ৬ নভেম্বর ২০১৫ ইরেজী রোজ শুক্রবার স্বামী হৃদয়ানন্দ মহারাজের পৌরহিত্যে বিশেষ প্রার্থনা রামকৃষ্ণ সেবাশ্রমে অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠান সর্বতোভাবে সার্থক ও সুন্দর করার প্রয়াসে এলাকাবাসী সকলের স্বতঃ ফুর্ত আন্তরিক অংশ গ্রহন আমাদের পরিবারের সকলের কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছে। ডাঃ যোগেন্দ্র চন্দ্র দেব তার সারাটি জীবন অত্র এলাকার মানুষের চিকিৎসা সেবার জন্য উৎসর্গ করে গেছেন। ভক্তিতে মুক্তি এই আদর্শে বিশ্বাসী ডাঃ যোগেন্দ্র চন্দ্র দেব আজমিরীগঞ্জ রামকৃষ্ণ সেবাশ্রম এবং রাধা গোবিন্দ জিউর আখড়ার দায়িত্ব ভক্তি ভরে পালন করে গেছেন।
পরিবারের সকলের পক্ষ থেকে আমরা সর্বস্তরের এলাকাবাসীকে কৃতজ্ঞতা জানাচ্ছি এবং তারঁ বিদেহী আত্মার শান্তি কামনার জন্য সকলকে বিন¤্র অনুরোধ জানাচ্ছি।
কৃতজ্ঞতা প্রকাশে-স্বর্গীয় ডাঃ যোগেন্দ্র চন্দ্র দেবের পরিবারবর্গ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com