বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মিরপুর আলিফ-সোহান চৌধুরী কলেজের ৫ ছাত্র বহিষ্কার

  • আপডেট টাইম রবিবার, ২৫ আগস্ট, ২০১৩
  • ৪১৪ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের মিরপুর আলিফ-সোবহান চৌধুরী ডিগ্রি কলেজের ৫ দাঙ্গাবাজ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। গতকাল দুপুরে কলেজের একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। গত বৃহস্পতিবার কথা কাটাকাটির জের ধরে হামলার ঘটনার সাথে জড়িত ৫ ছাত্রকে এক বছরের জন্য বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে ৪ জন দ্বাদশ শ্রেণীর এবং একজন একাদশ শ্রেণীর ছাত্র।
গত বৃহস্পতিবার ফয়সল ও নাসিম নামে দুই শিক্ষার্থীর মাঝে কথা কাটাকাটির জের ধরে হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি উপস্থিত শিক্ষকগণ মিমাংসা করে দেন। পরবর্তীতে দুপুরের দিকে ফয়সলের নেতৃত্বে কয়েকজন নাসিমের সহপাঠী সোহানকে রাস্তায় পেয়ে বেধকড় মারধোর করে। এতে ৩ছাত্র আহত হয়। এর প্রেক্ষিতে গতকাল শনিবার দুপুরে কলেজের একাডেমিক কাউন্সিলের জরুরী সভা আহ্বান করা হয়। ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহকারী অধ্যাপক মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় দ্বাদশ শ্রেণীর ছাত্র উপজেলার নন্দনপুর গ্রামের জলিল মাস্টারের পুত্র নাসিম রায়হান, চারগাঁও গ্রামের সিরাজ মিয়ার পুত্র ফয়সল আহমেদ, কাজীহাটা গ্রামের আব্দুল মজিদ-এর পুত্র সোহান মিয়া, বাহুবলের সাহিদুল ইসলাম এবং একাদশ শ্রেণীর ছাত্র পশ্চিম জয়পুর গ্রামের আওয়ামীলীগ নেতা কদর আলীর পুত্র সুমন মিয়াকে বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও ওই হামলার ঘটনায় জড়িত অন্যান্য বহিরাগতদের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী এবং কলেজে বহিরাগতদের সম্পূর্ণরূপে নিষিদ্ধ ঘোষণার সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com