শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

পুটিজুরীতে শাহ মোদাচ্ছির হোসেন কল্যাণ ট্রাস্ট ও ফ্যামেলি ফাউন্ডেশনের উদ্যোগে বিনামুল্যে চক্ষু চিকিৎসা ও শিক্ষা অনুদান বিতরণ

  • আপডেট টাইম সোমবার, ৫ অক্টোবর, ২০১৫
  • ৩৯৯ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ গতকাল রবিবার সকালে বাহুবল উপজেলার পুটিজুরী এস সি উচ্চ  বিদ্যালয়ে পুটিজুরী শাহ মোদাচ্ছির হোসেন কল্যাণ ট্রাস্ট ও ফ্যামেলি ফাউন্ডেশনের উদ্যোগে বিনা মূল্যে চক্ষু চিকিৎসা শিবির ও শিক্ষা অনুদান বিতরণ করা হয়েছে। সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত পুটিজুরী মসজিদ সংলগ্ন শাহ ম্যানসনে অনুষ্ঠিত হয় বিনামূল্যে চক্ষু চিকিৎসা শিবির। হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতালের চিকিৎসকগণ উক্ত চিকিৎসা শিবিরে আসা রোগীদের চিকিসা ও চক্ষু পরীক্ষা করেন।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন ট্রাস্টের চেয়ারম্যান বৃটেন প্রবাসী শাহ আশফাকুল কবির আশফাক। ওই চিকিৎসা শিবিরে এলাকার ২৫০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়।এছাড়া ট্রাষ্টের পক্ষ থেকে প্রাথমিক পর্যায়ে ১০ জনকে ছানী অপারেশরেন করানো হবে। তবে এ প্রক্রিয়া অব্যাহত থাকবে।
এদিকে বেলা ২টার দিকে পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়ে স্কুলের দরিদ্র পরিবারের ২০জন শিক্ষার্থীকে শিক্ষা অনুদান প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শাহ আব্দুল আহাদ। অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন হবিগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ আবদুর রউফ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, ট্রাস্টের চেয়ারম্যান শাহ আশফাকুল কবির আশফাক, এসিল্যান্ড সুমনা আল-মজিদ, বাহুবল মডেল থানার ওসি মোশাররফ হোসেন পিপিএম, ওসি তদন্ত আব্দুর রহমান, আমির চাঁন কমপ্লেক্সের স্বত্বাধিকারী আবুল কাশেম, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশীদ চৌধুরী, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, থানা বিএনপির সভাপতি আকদ্দছ মিয়া বাবুল, প্রধান শিক্ষক কানুপ্রিয় চক্রবর্তী, বাসসের জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামান, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক মখলিছুর রহমান, জেলা ছাত্রদলের আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, থানা আ’লীগ সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদুর রেজা রাজু, যুবদল থানা সাংগঠনিক সম্পাদক আবরু মিয়া, উপজেলা জাপার সাধারণ সম্পাদক এমএ জব্বার, শেখ আজমত উল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেষ লুৎফুর রহমান, ফরিদ মিয়া, নাছির উদ্দিন আখঞ্জি, খালেদ মিয়া আখঞ্জি, খন্দখার কুর্শেদ আলম সুজন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুর রউফ বলেন- বিত্তবানগণ এগিয়ে আসলে কোন এলাকা অনুন্নত থাকতে পারে না। সকলের সহযোগিতা থাকলে ওই স্কুলের শিক্ষার্থীরাও একদিন ডাক্তার, ইঞ্জিনিয়ার, দেশের নেতৃত্ব দানে গড়ে উঠবে। ট্রাস্টের চেয়ারম্যান শাহ আশফাকুল কবির বলেন, আমি এই স্কুলের ছাত্র ছিলাম। অনেকে চেয়ারম্যান মেম্বার হবার জন্য নানা প্রতিশ্র“তি দেয়। কিন্তু আমি চেয়ারম্যান মেম্বার হওয়ার জন্য নই। আমি আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাব। আমি পুটিজুরী এসসি উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড কলেজে উন্নীত করতে যা যা করার তা করব। সভা শেষে তার মিরেরপাড়া গ্রামের বাড়িতে আমন্ত্রিত অথিতিদের নিয়ে মধ্যান্ন ভোজের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com