মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১০:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে ভিজিএফ’র ২ লাখ টাকা ছিনতাইকারী মনির পুলিশের খাচাঁয় শহরতলীর কাকিয়ারআব্দায় গাইড ওয়াল নির্মাণ ॥ ফুসে উঠেছে এলাকাবাসী মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে দেশ-এমপি আবু জাহির নিউইয়র্কে নবীগঞ্জের সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাবকে সংবর্ধনা নবীগঞ্জের জহুরপুরে সংঘর্ষের ঘটনায় মামলা ॥ অভিযুক্ত আবু সামা গ্রেপ্তার মাধবপুরে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও বিয়ার সহ ৪ জন আটক নবীগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত নবীগঞ্জে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আসিফ ৪ মাস পর গ্রেফতার নবীগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধু’র মৃত্যুর ঘটনায় মামলা ॥ স্বামী গ্রেফতার নবীগঞ্জের করাগাও গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজসেবক আব্দুল হাকিমের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক
নবীগঞ্জে আলোচিত জ্যোৎস্না মার্ডার ॥ ৯ মাস পর নিহত জ্যোৎস্নার মোবাইল উদ্ধার ॥ আটক ২

নবীগঞ্জে আলোচিত জ্যোৎস্না মার্ডার ॥ ৯ মাস পর নিহত জ্যোৎস্নার মোবাইল উদ্ধার ॥ আটক ২

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের পৌর কাউন্সিলরে সীমানা প্রাচীর থেকে উদ্ধারকৃত আলোচিত নিহত জ্যোৎস্না বেগম মোবাইল ফোন দীর্ঘ ৯ মাস ২৭ দিন পর উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জের ডিবি’র ওসি মুক্তাদির নবীগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় অভিযান চালিয়ে গতকাল বৃহস্পতিবার বিকালে মৃত জ্যোৎস্না বেগমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে। একই সাথে ফোন ব্যবহারকারী গোষ্ট চন্দ্র দেব ও বিক্রেতা তপন চন্দ্র দাশকে স্থানীয় টুকের বাজার থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।
দীর্ঘদিন পর মৃত জ্যোৎস্নœার ব্যবহৃত নকিয়া মোবাইল সেট উদ্ধারের ঘটনায় এলাকায় আবারও আলোচনার ঝড় বইছে। স্থানীয়দের মনে নানা প্রশ্ন উকিঁ দিচ্ছে। পুলিশের ধারনা ওই মোবাইলের মাধ্যমেই হত্যাকারীকে সনাক্ত করা হবে। তবে বড় সাকুয়া গ্রামের ষ্টুডিও ব্যবসায়ী গোষ্ট দেব এর নিকট মৃত জ্যোৎস্নার ফোন কি ভাবে গেল তা খতিয়ে দেখছে পুলিশ।
উল্লেখ্য, গেল বছরের ১০ ডিসেম্বর সকালে নবীগঞ্জ পৌর এলাকার গন্ধ্যা গ্রামের কাউন্সিলর মিজানুর রহমানের বাড়ির সীমানার প্রাচীর ভ্যান্টিলিটারের সাথে গলায় ওড়না পেছানো জ্যোৎস্না বেগম (৩৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে মৃতের শরীর থেকে উদ্ধারকৃত চিরকোটের সুত্রধরে পুলিশ নিহতের পরিচয় সনাক্ত করে। পরিচয় হয়, সে হবিগঞ্জের উচাইল গ্রামের সামছু মিয়ার মেয়ে ৬ সন্তানের জননী জ্যোৎস্নœা বেগম। পরদিন পুলিশ লাশের ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের নিকট লাশ বুঝিয়ে দেওয়া হয়।  পরে নিহতের পরিবার কাউন্সিলর মিজানুর রহমানকে প্রধান আসামী করে কয়েক’জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে হবিগঞ্জের ডিবি পুলিশ তদন্ত করছেন। পুলিশ তদন্তের এক পর্যায়ে মৃতের ব্যবহৃত মোবাইল সেটের সন্ধানে মোবাইল টেকনোলজিষ্টের মাধ্যমে অনুসন্ধান চালায়।
আর এ অনুসন্ধানের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জের ডিবি’র ওসি আব্দুল মুক্তাদিরের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার করগাও ইউনিয়নের সাকুয়া টুকের বাজারে উর্মি ডিজিটাল ফটো স্টুডিও এর মালিক গোষ্ট চন্দ্র দেব এর নিকট মৃত জ্যোৎস্নার মোবাইল ফোনটি পাওয়া যায়। এ সময় আটককৃত গোষ্ট দেব জানায়, সে ওই মোবাইলটি বড় সাকুয়া গ্রামের প্রাক্তন ইউপি সচিব মানিক লাল দাশের ছেলে তপন দাশের নিকট থেকে প্রায় ৬/৭ মাস আগে খরিদ করে। তার স্বীকারোক্তি মতে পুলিশ তাৎক্ষনিকভাবে তপন দাশকে তার দোকান থেকে আটক করে। আটককৃত গোষ্ট দেব বড় সাকুয়া গ্রামের গোপাল দেবের ছেলে। পরে আটককৃতদের জ্ঞিাসাবাদের জন্য হবিগঞ্জে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ঘটনার দীর্ঘ ৯ মাস ২৭ দিনের মাথায় ডিবি পুলিশ মৃত জ্যোৎস্নœার ব্যবহৃত এবং হত্যাকান্ডের সময় সাথে থাকা তার মোবাইল সেটটি উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক আলোচনার ঝড় বইছে।
এ ছাড়া নিহত জ্যোৎস্না বেগমের পরিবারের লোকজনের সাথে আলাপ করে চাঞ্চল্যকর তথ্য সহ দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকায় ফলাও করে সংবাদ প্রকাশিত হয়। তৎকালীন সময়ে নিহতের পরিবার ৬ সন্তানের জননী জ্যোৎস্না বেগম আত্বহত্যা করেছে তা মেনে নিতে পারেনি। তাদের দাবী জ্যোৎস্না বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। নিহতের ভাই রজব আলী ফকির এ প্রতিনিধির সাথে আলাপকালে জানায়, তার বোনকে বানিয়াচং উপজেলার পশ্চিম যাত্রা পাশা গ্রামের মহিবুর রহমানের সাথে বিয়ে দেয়া হয়। তার ২ ছেলে ৪ মেয়ে রয়েছে। বড় মেয়েকে বিয়ে দেয়া হয়েছে প্রায় ৬ মাস পূর্বে।
অবশেষে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি’র ওসি’র নেতৃত্বে পুলিশ মৃতের মোবাইল ফোন উদ্ধার ও ২ জনকে আটক করেছে। ডিবি ওসি আব্দুল মুক্তাদির জানান, মৃতের ফোন উদ্ধারে হত্যাকান্ডের মুটিভ অনেকটা এগিয়ে গেছে। প্রকৃত খুনিকে সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আশার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com