রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

হবিগঞ্জের কৃতিসন্তান জুয়েল মিয়াকে যুক্তরাষ্ট্রে সংবর্ধনা প্রদান

হবিগঞ্জের কৃতিসন্তান জুয়েল মিয়াকে যুক্তরাষ্ট্রে সংবর্ধনা প্রদান

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের কৃতি সন্তান, যুক্তরাষ্ট্র প্রবাসী জুয়েল মিয়াকে আন্তর্জাতিক বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন করে খ্যাতি অর্জন করায় তাকে প্রবাসী হবিগঞ্জ বাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত ২ আগস্ট নিউহয়র্ক সিটির ব্রাউন্স কান্ট্রিতে অনুষ্ঠিত হয় এ সংবর্ধনা অনষ্ঠান। জকি চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যুক্তরাষ্ট্র সফররত হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী।
এ সময় বক্তব্য দেন, জামাল হোসেন, আলমগীর মিয়া, মোজাহিদ আনসারী, আবু সাইদ চৌধুরী কুটি, রমিজ উদ্দিন খান, মোবাশ্বির হোসেন চৌধুরী, বশির খান, আজদু মিয়া তালুকদার, সৈয়দ আব্দাল, ডেমোক্রেডিক লিডার আব্দুস শহীদ, আতাউর রহমান, সাব্বির হোসেন, আব্দুল ওয়াহেদ, বাংলাদেশ সোসাইটির সভাপতি আজমল হোসেন কনু, এন মজুমদার মাস্টার অব’ল, ইমিগ্রেশন ল’ইয়ার নাছরিন আহমেদ প্রমূখ। সংবর্ধনা অনুষ্ঠানে জুয়েল মিয়াকে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ডাঃ মুশফিক হোসেন চৌধুরী এবং প্রবাসী হবিগঞ্জবাসী। এ সময় ডাঃ মুশফিক হোসেন চৌধুরী বাহুবল উপজেলার অমৃতা গ্রামের (মোল্লা বাড়ি) কৃতি সন্তান জুয়েল মিয়াকে আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য অর্জন করায় তিনি তার ভূয়সী প্রশংসা করেন। তিনি তার বক্তবে জুয়েল মিয়ার বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন। এবং তাকে নিয়ে নিজেও গর্ববোধ করেন। তিনি আরো বলেন, জুয়েল মিয়া আমাদের হবিগঞ্জের তথা বাংলাদেশের গর্ব। ভবিষ্যতে যদি তার কোন ধরনের সাহায্য সহযোগীতা প্রয়োজন মনে করেন আমি সবসময় পাশে থাকব। ভবিষ্যতে দেশের উন্নয়নে কাজ করার জন্য প্রবাসীদের প্রতি আহবান জানান।
জুয়েল মিয়া তার বক্তব্যে ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে ধন্যবাদ জানান, প্রবাসীদের নিয়ে এক সাথে কাজ করার জন্য এবং জুয়েল মিয়া প্রবাসী হবিগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তাকে সম্মান জানানো জন্য। তিনি ডাঃ মুশফিক হুসেন চৌধুরীকে তার নিজ এলাকা অমৃতা গ্রাম পরিদর্শন করার জন্য আহ্বান জানান এবং সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ জানান। হবিগঞ্জ জেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে জুয়েল মিয়াকে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, এডঃ নাছির উদ্দিন, সাফি উদ্দিন তালুকদার, সৈয়দ কামাল উদ্দিন আহমেদ, মিজানুর রহমান চৌধুরী শেফাজ, সৈয়দ নাজমুল হাসান কোবাদ, রেজাউল আজাদ ভূইয়া, আকবর হোসেন স্বপন, শ্যামল, মানিক মিয়া এবং জালালাবাদ সোসাইটির প্রেসিডেন্ট এবং সেক্রেটারী।
জামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে ফুল এবং ক্রেস্ট দিয়ে জুয়েল মিয়াকে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশের জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি ড. একে আব্দুল মুমিন, বাংলাদেশের কনসেন জেনারেল শামীম আহসান, নিউইয়র্ক সিটির বাংলাদেশ পত্রিকার সম্পাদক ড. ওয়াজেদ খান, প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, প্রেসিডেন্ট বেলাল চৌধুরী, সেক্রেটারী শেবুল মিয়া, এএফ এম জামান, শেখ হায়দার আলী, নিউইয়র্ক সিটির স্কুইন কান্ট্রির প্রেসিডেন্ট মেলিনদা কাইটজ, মহিলা কাউন্সিল চিচিলিয়া দেবী।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com