বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জে চালককে হত্যা করে সিএনজি ছিনতাই ॥ আটক ৫

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ জুলাই, ২০১৫
  • ৪৬৭ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান/ এম এ আই সজিব ॥ হবিগঞ্জে চালক কাউসার মিয়াকে (৩২) হত্যা করে সিএনজিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। নিহত সিএনজি চালক কাউসার চুনারুঘাট উপজেলার কালীনগর গ্রামের মৃত জব্বার মিয়ার ছেলে। গতকাল সোমবার সকালে হবিগঞ্জ শহরতলীর পশ্চিম ভাদৈ এলাকা থেকে হাত-পা বাধা অবস্থায় সিএনজি চালক কাউছার মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজিটি শ্রীমঙ্গলের বরুনা এলাকায় বিক্রিকালে স্থানীয় জনতা ৫ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
SAMSUNG CAMERA PICTURESআটককৃতরা হচ্ছে-হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের শের আলীর ছেলে রুবেল মিয়া (২৫), একই উপজেলার মাছুলিয়া গ্রামের শফিক মিয়ার ছেলে বাদল মিয়া (২২), বড় বহুলা গ্রামের নুর আলীর ছেলে শাহ আলম (২০), ধুলিয়াখাল গ্রামের এংরাজ মিয়ার ছেলে কাউসার মিয়া (২২) ও মোহনপুর গ্রামের সিজিল মিয়ার ছেলে জুয়েল মিয়া (২০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়-রবিবার দিবাগত রাতে যাত্রীবেশে ৫ ছিনতাইকারী ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ সদর উপজেলার অলিপুর এলাকা থেকে হবিগঞ্জ আসার কথা বলে অটোরিকশাটি (হবিগঞ্জ-থ-১১-৫৭৫৩) ভাড়া নেন। পথিমধ্যে নসরতপুর-কামড়াপুর বাইপাস সড়কের পশ্চিম ভাদৈ এলাকায় কাউসারকে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে ছিনতাইকারীরা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
এদিকে ছিনতাইকারীরা সিএনজিটি বিক্রি করার জন্য গতকাল সকাল ৬টার দিকে শ্রীমঙ্গল উপজেলার বরুণা গ্রামে নিয়ে যায়। এ সময় স্থানীয় জনতার সন্দেহ হলে অটোরিকশাসহ ৫ ছিনতাইকারী আটক করে শ্রীমঙ্গল থানায় সোপর্দ করে।
এদিকে, গতকাল সকালে পশ্চিম ভাদৈ এলাকায় স্থানীয় জনতা কাউসারের হাত-পা বাঁধা মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন হত্যাকান্ড ও ৫ ছিনতাইকারীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com